sliderস্থানীয়

পুলিশ একটা বাড়ী দিছে হামাক, আর মানষের বাড়ীত থাকবা হবেনা

সোহেল চৌধুরী রানা, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ চার বছর আগে অসুখ হয়ে স্বামী মরে গেছে বা। জায়গা জমি কিছু নাই, ঘরবাড়ী ও নাই। ছলপল নিয়ে খুব কষ্টে দিনপার করবা হইছে। ব্যাটাক নিয়ে মানষের বাড়ীত কাজ করতু; মানষের বাড়ীতই থাকতু। পুলিশ একটা বাড়ী করে দিছে হামাক, আর মানষের বাড়ীত থাকবা হবেনা। এখন থেকে নিজের বাড়ীতই ব্যাটাক নিয়ে সুখে শান্তিতে থাকমু। গৃহহীনদের জন্য বাংলাদেশ পুলিশের তৈরি ঘর আনুষ্ঠানিকভাবে হস্তান্তরের পর আবেগাপ্লুত কন্ঠে কথা গুলো এ প্রতিবেদককে বলেন বাংলাদেশ পুলিশের ঘর পাওয়া উপকারভোগী নওগাঁর সাপাহার উপজেলাধীন মরাডাঙ্গা গ্রামের মৃত আব্দুল ওহাবের স্ত্রী আকতার বানু।
বোরবার বেলা ১২ টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে দেশের ৬৫৯টি থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধীদের সেবা দিতে বিশেষ সার্ভিস ডেস্ক ও গৃহহীনদের জন্য বাংলাদেশ পুলিশের তৈরি ঘর প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে হস্তান্তরের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনসে আয়োজিত অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উক্ত অনুষ্ঠানটি সাপাহার থানা পুলিশের আয়োজনে থানা চত্ত্বরে সরাসরি মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।
এসময় সাপাহার প্রান্তে সহকারী পুলিশ সুপার (সাপাহার সার্কেল) এএসপি বিনয় কুমার, অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার, পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদ সহ থানা পুলিশের অফিসারগন, পুলিশ সদস্য-সদস্যা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button