sliderস্থানীয়

পুত্রবধূকে ধর্ষণ মামলায় শ্বশুর কারাগারে

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে মামলায় বুধবার (১০.০৭.২৪) শ্বশুরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। ন্যাক্কারজনক এ ঘটনাটি ঘটেছে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের আমগাছিয়াডাঙ্গী গ্রামে।

জানা যায়, ওই গ্রামের মৃত ছহীরুদ্দীর ছেলে আকরাম শেখ (৫০) গত ২৩ ও ২৪ জুন গভীর রাতে জোরপূর্বক পুত্রবধূকে ধর্ষণ করে। একটি মামলায় ছেলে সালমান শেখ রাসেলকে (২৪) ১৪ জুন গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ। আকরাম শেখের স্ত্রী মারা গেছে এবং ছেলে বাড়িতে না থাকার সুযোগে আকরাম শেখ এ ঘটনা ঘটায়। ২ জুলাই সালমান শেখ জামিনে বের হয়ে বাড়িতে আসলে তার স্ত্রী বিষয়টি খুলে বলে। মঙ্গলবার (০৯.০৭.২৪) বিকেলে সালমান শেখ বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দিলে রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২০০০ এর ৯(১) ধারায় মামলাটি নথিভূক্ত করা হয়। মামলা নং ১৩। রাতেই পুলিশ বাড়ি থেকে আকরাম শেখকে গ্রেপ্তার করে। বুধবার দুপুরে তাকে আদালতে চালান করে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযুক্ত আকরাম শেখ অবশ্য পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন কেন ছেলে বৌ মিলে এধরণের মিথ্যা মামলা করলো তা জানিনা। এর পিছনে কোন ষড়যন্ত্র থাকতে পারে।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো শহিদুল ইসলাম বলেন, ছেলের লিখিত অভিযোগ পাওয়ার পর পিতার বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিকে বুধবার আদালতে চালান দেওয়া হয়েছে। ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button