sliderস্থানীয়

পিরোজপুর সাংবাদিক ইউনিয়নের কমিটি : মামুন সভাপতি,ইমন সম্পাদক

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের নিয়ে গঠন করা হয়েছে ‘পিরোজপুর সাংবাদিক ইউনিয়ন’। নতুন এ কমিটির সভাপতি পদে দায়িত্ব পেয়েছেন গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি জুবায়ের আল মামুন এবং সাধারণ সম্পাদক এখন টিভি ও দৈনিক খবরের কাগজ পত্রিকার রিপোর্টার ইমন চৌধুরী।

মোট ১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন (সহ-সভাপতি) এশিয়ান টেলিভিশনের প্রতিনিধি অমিত হাওলাদার,(সহ-সভাপতি) বিজয় টিভির প্রতিনিধি মোঃ ফয়সাল হাসান সুজন,(যুগ্ম সাধারণ সম্পাদক) দৈনিক জনতা পত্রিকার প্রতিনিধি গাজী এনামুল হক লিটন,(কোষাধ্যক্ষ) বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি মোঃ আব্দুল্লাহ আল যুবাইর,(দপ্তর সম্পাদক) ভোরের পাতা’র প্রতিনিধি মুহাম্মদ নাছির উদ্দীন,(ক্রিড়া সম্পাদক) সকালের সময় পত্রিকার প্রতিনিধি মোঃ শাহিন ফকির।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে রয়েছেন (নির্বাহী সদস্য) দৈনিক ইনকিলাব পত্রিকার সিনিয়র সাংবাদিক এস এম সোহেল বিল্লাহ কাজল, (নির্বাহী সদস্য) নববানী পত্রিকার সাংবাদিক মোঃ নুরুল্লাহ আল আমিন, (নির্বাহী সদস্য) আনন্দ টেলিভিশনের প্রতিনিধি মোঃ কবির খাঁন।

সংগঠনটির দপ্তর সম্পাদক বুধবার দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে নতুন কমিটির সদস্যদের তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ইমন চৌধুরী বলেন, পিরোজপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীদের নিয়ে ‘পিরোজপুর সাংবাদিক ইউনিয়ন’ গঠন করা হয়েছে। এই সংগঠন জেলার নির্ভীক ও পরিশ্রমী সাংবাদিকদের ঐক্যবদ্ধ করে এক সাথে কাজ করবে। সাংবাদিক ইউনিয়ন হয়ে উঠবে সাংবাদিকদের আস্থার প্রতিক।

কমিটির সভাপতি জুবায়ের আল মামুন বলেন’পিরোজপুর সাংবাদিক ইউনিয়ন’ দেশ ও জাতি ও মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের স্বপ্ন বাস্তবায়নের কল্যাণে কাজ করবে বলে জানান।

Related Articles

Leave a Reply

Back to top button