sliderস্থানীয়

পিরোজপুরে জনস্বাস্থ‍্য প্রকৌশলীকে মারধর ও অফিস ভাংচুরের অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরে জনস্বাস্থ্যের ভারপ্রাপ্ত প্রকৌশলী অনুমোদিত প্রাক্কলন মূল্য না দেওয়ায় মারধর ও অফিস ভাংচুর করার অভিযোগ উঠেছে। জানা গেছে, রবিবার সকালে পিরোজপুর উপজেলা ভাইস চেয়ারম্যান বায়েজিদ হোসেনের পরিচয় দিয়ে ১০/১৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ পিরোজপুর জনস্বাস্থের প্রাক্কলনিক আকাশ মন্ডল এর কাছে একটি কাজের অনুমোদিত প্রাক্কলন মূল্য দাবী করে। আকাশ মন্ডল দিতে অস্বীকৃতি জানালে তারা আকাশ মন্ডলকে লাঞ্চিত করে। এ সময় সন্ত্রাসীরা অফিসের একটি সিসি ক্যামরা ভাংচুর করে। ভুক্তভোগী আকাশ মন্ডল বলেন, সকাল এগারটার দিকে ১০/১৫ জনের একটি গ্রুপ আমার কাছে এসে তারা ভাইস চেয়ারম্যান বায়েজীদ এর লোক পরিচয় দিয়ে অপেক্ষমান ওপেনিং টেন্ডারের অনুমোদিত প্রাক্কলন মূল্য দাবী করে। যেহেতু এটা দেয়া অবৈধ তাই আমি দিতে অস্বীকৃতি জানালে তারা আমাকে লাঞ্চিত করে। এ সময় তারা একটি সিসি ক্যামেরা ভাংচুর করে।
নির্বাহী প্রকৌশলী আব্দুল আলিম গাজী বলেন, সকালে উপজেলা ভাইস চেয়ারম্যান আমার মোবাইল ফোনে কল করে অপেক্ষমান ওপেনিং টেন্ডারের অনুমোদিত প্রাক্কলন মূল্য দাবী করে। আমি দিতে অস্বীকৃতি জানাই,তাতে সে আমার উপর ক্ষিপ্ত হয়।কিছুক্ষণ পরে কয়েকজন প্রকৌশলীর অফিসে এসে তাকে লাঞ্চিত করে এ ঘটনাকে কেন্দ্র করে থানা একটি অভিযোগ পত্র দেয়া হয়েছে।
এ ব্যাপারে পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান বলেন, আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
অভিযুক্ত বায়েজীদ এর সাথে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায় নি।

Related Articles

Leave a Reply

Back to top button