sliderস্থানীয়

পাঁচ বছরে এই উপজেলার মানুষের ক্ষতি করিনি: একটি স্মার্ট রাজনগর উপহার দিবো-শাহজাহান খান

তরফদার মামুন, মৌলভীবাজার : রাজনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান খান যুক্তরাজ্য সফর শেষে দেশে প্রত্যাবর্তন করে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে নিজের প্রার্থীতা ঘোষণা করলেন।
প্রধান অতিথির বক্তব্যে মো. শাহজাহান খান বলেন, গত ৫ বছরে সরকারের বিভিন্ন উন্নয়ন তহবিল থেকে প্রাপ্ত বরাদ্দ দিয়ে উপজেলাবাসীর জন্য কাজ করেছি। একটি পক্ষের বিরোধিতার কারণে অনেক কাজে বাধাপ্রাপ্ত হয়েছি। আবার সবাইকে সাথে নিয়ে সেসব বাধার মোকাবেলাও করেছি। গত পাঁচ বছরে এই উপজেলার কোনো মানুষের ক্ষতি করিনি। বর্তমান সংসদ সদস্যও রাজনগরের উন্নয়নের ব্যাপারে আমাকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেছেন। আগামী নির্বাচনে রাজনগরের জনগণের ভোটে নির্বাচিত হয়ে আপনাদেরকে একটি স্মার্ট উপজেলা উপহার দিবো।
সফর শেষে দেশে এসে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি তিনি নিজের প্রতিদ্বন্দ্বিতার বিষযটি নিশ্চিত করলেন। যদিও আগামি নির্বাচনে তার অংশগ্রহণ নিয়ে সমর্থকদের মাঝে ধোয়াশা তৈরী হয়েছিল।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ সম্প্রসারিত মাল্টিপারপাস হলরুমে দুপুর আড়াইটার সময় শুভেচ্ছা বিনিময় ও আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান খান প্রধান অতিথির বক্তব্য দেন।
মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তি চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথিরি বক্তব্য দেন-উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, টেংরা ইউপি চেয়ারম্যান টিপু খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক সাদিকুর রহমান, জেলা পরিষদের সদস্য জিয়াউর রহমান, কামারচাক ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, আওয়ামী লীগ নেতা সাইদুল ইসলাম ইসলাম বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জহিরুল ইসলাম, শ্রমিকলীগের সদস্য সচিব মো. নান্নু আহমদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহবুব সাম্মু, সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রিয়াজ খান প্রমুখ।

Related Articles

Leave a Reply

Back to top button