sliderস্থানীয়

পটিয়ায় মানসিক রোগীর টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

পটিয়া প্রতিনিধি: পটিয়া উপজেলার কেলিশহর ইউনিয়নে প্রবাসী ফেরত লোকমান হাসান নামের এক মানসিক রোগী’র টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত ১৪ জুলাই । এ ঘটনায় মানসিক রোগী’র স্ত্রী শেলী আকতার বাদী হয়ে মো: সোহেল, জয়নাব বেগমসহ অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানাযায়, প্রবাসী ফেরত মানসিক রোগী লোকমান হাসান প্রবাসী কল্যান বোর্ডে আর্থিক সহায়তার আবেদন করলে গত ১৪ জুলাই তার ব্যাংক একাউন্টে ৭০ হাজার টাকা জমা হয়। উক্ত টাকা জমা হওয়ার বিষয়ে ১নং বিবাদী মো: সোহেলের মোবাইলে ম্যাসেজ আসে। সে সুবাদে ১নং বিবাদী কৌশলে মানসিক রোগীকে ব্যাংকের নিয়ে গিয়ে ৭০ হাজার টাকা উত্তোলন করেন। উত্তোলনকৃত টাকা থেকে মানসিক রোগীকে ৩০ হাজার টাকা প্রদান করে বাকী ৪০ হাজার টাকা হাতিয়ে নেন ১নং বিবাদী। পরে ১৭ জুলাই বিষয়টি ১নং বিবাদী নিকট জানতে চাইলে বাদীনিকে মারধর ও বসতঘরে ভাংচুর চালিয়ে অর্ধলক্ষাধিক টাকা ক্ষতি সাধন কওে এবং বাদীনি ও তার মানসিক রোগী স্বামীকে প্রাণে মারার হুমকি দিচ্ছে বলে তিনি জানান।
এ ব্যাপারে পটিয়া থানার ভারপ্রাপ্ত ওসি রাশেদুল ইসলাম জানান, এ সংক্রান্তে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related Articles

Back to top button