sliderস্থানীয়

পটিয়ায় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও র‌্যালি

সেলিম চৌধুরী, সংবাদদাতা : চট্টগ্রামের পটিয়ায় বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে বিএনপি জামায়াত কর্তৃক হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও র‌্যালি করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখা।
শনিবার (৪ জুন) বিকেলে পটিয়া আওয়ামীলীগ অঙ্গ সহযোগী সংগঠনের পটিয়া উপজেলা কার্যালয়ে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহাবায়ক ডি.এম জমির উদ্দিনের সভাপতিত্বে ও চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা সাইফুল ইসলাম শাহীনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সংগঠক সাবেক ছাত্রনেতা মো.সাহাব উদ্দিন।বিশেষ অতিথি ছিলেন, পৌরসভা যুবলীগের সহ সভাপতি মো. মামুন, যুবলীগ নেতা হাসান শরীফ, কাজী আল মামুন, পেয়ার মোহাম্মদ সিকদার, নজরুল ইসলাম, শ্রমীক নেতা জামশেদ আলম, খোরশেদ আলম, সাইফুদ্দিন ভোলা, জেলা যুবলীগ নেতা আজিজুল হক মানিক, সিদ্ধার্ত বড়ুয়া, তৌহিদুল আলম জুয়েল, সাইফুল ইসলাম সাইফু, মো. ইকবাল, নুরুল ইসলাম, মো. মহিম, মো. আনোয়ার, মো. রুনেল, সাইফুল ইসলাম জুয়েল, আব্দুর শুক্কুর, ছোটন আচ্যার্য, বাদশা মিয়া, মো. জসিম, মো. ইলিয়াস, মো. ছুটন, মো. সোহেল, জেলা ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির আসাদ, ছাত্রনেতা তৌহিদ, মো. সাকিব, রুবেল প্রমুখ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে, সাহাব উদ্দিন বলেন, অপশক্তি আবারো মাথা উচৃু করে দাড়াঁচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই আজ বিশ্বের মাঝে বাংলাদেশ রোল মডেল হিসেবে পরিনত হয়েছে। পাকিস্তানির দোসরদেও তা সহ্য হচ্ছেনা। তিনি সকলকে একত্রিত হয়ে সকল ষরযন্ত্র মোকাবেলা ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহবান জানান।সভাপতির বক্তব্যে ডি. এম জমির উদ্দিন বলেন, বিএনপি জামায়াতের এজেন্টরা আজ দলে গাপটি মেরে রয়েছে। তাঁরা চাচ্ছে আওয়ামীলীগকে ধ্বংশ করে দিতে। আওয়ামীলীগে থেকেও আজ বিএনপি জামায়াাতের এজেন্টরা তৃণমূল নেতাকর্মীদের শোষণ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মারার জন্য তাঁরা নীল নকশা কষছে। তিনি বলেন, যারা ত্যাগি রাজনীবিদ এখনো পর্যন্ত মাঠে আছে তারা প্রতিহত করে দিবে সকল ষরযন্ত্র। তিনি আগামী ৯ জুন আওয়ামী যুবলীগের বিশাল সমাবেশে যোগ দেওয়ার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

Related Articles

Leave a Reply

Back to top button