sliderস্থানীয়

নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন- লাবু চৌধুরী

বিধান মন্ডল, (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দায় নৌকার প্রার্থীর পক্ষে বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকালে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমি মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়।

নগরকান্দায় জনসভা উপলক্ষে সকাল থেকেই সাজ সাজ রব উঠে। উপজেলার নয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বাদ্যযন্ত্র বাজিয়ে জনসভা স্থলে শ্লোগান দিতে দিতে হাজির হোন।
বিকালে জনসভা স্থল জনসমুদ্রে পরিনত হয়।

উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সোবহান মিয়ার সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে ফরিদপুর – ২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শাহদাব আকবর লাবু চৌধুরী এমপি বক্তব্য রাখেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, মরহুমা সৈয়দা সাজেদা চৌধুরীর পুত্র সাজিদ আকবর চৌধুরী, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার, সাবেক সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জুয়েল, জেলা মৎস্য জীবিলীগের সভাপতি কাজী আব্দুস সোবহান, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির নেতা কাজী শাহজামান বাবুল, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, পৌর কাউন্সিলর বৃন্দ, সাবেক চেয়ারম্যান বৃন্দ, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আজাদ হোসেন।

শাহদাব আকবর লাবু চৌধুরী বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, আমি এলাকায় কোন বিরোধের সৃষ্টি করিনাই। এলাকার উন্নয়নই আমার মূল লক্ষ্য। নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

তিনি আরও বলেন, আপনাদের কাছে আমি আরেকবার নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছি। আমার মা সৈয়দা সাজেদা চৌধুরী ছিলেন সারা দেশের নেত্রী আমি তারই সন্তান। আমি কারো কাছে মাথা নত করিনা করবোওনা। প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাকেই এই আসনে যোগ্য প্রার্থী মনে করে আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। আপনারা নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে এই আসন শেখ হাসিনাকে উপহার দিবেন। এই এলাকার সন্ত্রাস নির্মূল করে দিবো ইনশাআল্লাহ।তিনি আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্যে বলেন আপনারা নিরপেক্ষতা বজায় রেখেই দ্বায়িত্ব পালন করুন।

Related Articles

Leave a Reply

Back to top button