sliderস্থানীয়

নোয়াখালীর সমাজ সেবক গোলাম জিলানী সেলিমের ইন্তেকাল

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী জেলা বিএনপির সদস্য গোলাম মোমিত ফয়সালের চাচা বিশিষ্ট সমাজ সেবক গোলাম জিলানী সেলিম মিয়া সাহেব (৮২) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

রোববার (২ জুন) রাত সোয়া ১১টার দিকে নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের পদুয়া মিয়া বাড়িতে বার্ধক্যজনিত কারণে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি এক ভাই, চার ভাতিজা ও এক ভাতিজিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের নামাজে জানাজা সোমবার দুপুর ১২টায় নিজ বাড়ির সামনে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে পদুয়া গ্রামের পদুয়া মিয়া বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হবে।

মরহুম গোলাম জিলানীর সেলিম মিয়া সাহেব সহজ,সরল ও ভালো মানুষ হিসেবে এলাকায় সুখ্যাতি ছিল। বার্ধক্যজনিত কারণে তিনি দীর্ঘদিন ধরে শয্যাশায়ী ছিলেন।

এদিকে তার মৃত্যুতে নোয়াখালী পৌরসভার সাবেক মেয়র হারুনুর রশিদ আজাদ, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নাসির উদ্দীন নাসির, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

Related Articles

Leave a Reply

Back to top button