sliderস্থানীয়

নোয়াখালীতে ৩ হাজার ৫’শ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সদর উপজেলা থেকে ৩ হাজার ৫’শ পিস ইয়াবাও ৭”শ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেপ্তারকৃতরা হলেন,এওয়াজবালিয়া ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের মৃত খবির উদ্দিনের ছেলে মো.জাকির হোসেন খান (৫৫) ও একই ওয়ার্ডের মো.জাকির হোসেনের ছেলে মো.বাদশা খান (৩৪)।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে উপজেলার এওয়াজবালিয়া ইউনিয়নের পূর্ব এওয়াজবালিয়া গ্রামের শাহজাহান সর্দার বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

স্থানীয়রা জানায়, গ্রেপ্তারকৃতরা এলাকার চিহিৃত মাদক কারবারি। গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার এওয়াজবালিয়া ইউনিয়নের পূর্ব এওয়াজবালিয়া গ্রামের শাহজাহান সর্দার বাড়িতে অভিযান চালায় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। অভিযানে ৩ হাজার ৫’শ পিস ইয়াবাও ৭”শ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আবদুল হামিদ বলেন,এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সুধারাম মডেল থানায় মামলা দায়ের করা হচ্ছে। ওই মামলায় আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে। জেলায় মাদকের বিস্তাররোধে অভিযান অব্যাহত থাকবে।

Related Articles

Leave a Reply

Back to top button