sliderস্থানীয়

নোয়াখালীতে শিক্ষার্থীদের অংশগ্রহণে গণতন্ত্র অলিম্পিয়াড অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধি :‘সচেতন, সংগঠিত ও সেচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ’ এই শ্লোগানে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বিবিদ্যালয়ে শিক্ষার্থীদের অংশগ্রহণে গণতন্ত্র অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর সহযোগিতায় ইয়ুথ এন্ডিং হাঙ্গার এই অলিম্পিয়াড আয়োজন করে।
এতে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বিবিদ্যালয় সহ জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের দুই শতাধিক ছাত্রছাত্রী অংশগ্রহণ করে।

অলিম্পিয়াডে কুইজ প্রতিযোগিতার পরীক্ষা শেষে বিজয়ীদের মাঝে সনদপত্র ও ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী অফিসার আখিনূর জাহান নীলা।

সুশাসনের জন্যে নাগরিক-সুজনের জেলা সভাপতি অ্যাডভোকেট মোল্লা হাবিবুর রাছুল মামুনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু, সুজনের কেন্দ্রিয় সহযোগী সমন্বয়ক হাফিজুর রহমান, হাঙ্গার প্রজেক্টের কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক সমন্বয়ক সৈয়দ নাছির উদ্দিন।

এর আগে সকালে সমবেত কন্ঠে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে অলিম্পিয়াড করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান মো. মুহাইমিনুল ইসলাম সেলিম, পরিসংখ্যান বিভাগের সহকারী অধ্যাপক মো. মামুন মিয়া, ইয়ুথ এন্ডিং হাঙ্গার নোয়াখালী ফোরামের সমন্বয়কারী হাসিব আল আমিন ও যুগ্ম সমন্বয়কারী আহমেদ উল্যাহ বাবু।

Related Articles

Leave a Reply

Back to top button