sliderস্থানীয়

নোয়াখালীতে ছাত্রকে বলাৎকারের অভিযোগে গৃহশিক্ষক গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সদর উপজেলায় প্রথম শ্রেণির ছাত্রকে (৭) বলাৎকারের অভিযোগে এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ ।
গ্রেফতারকৃত মনিরুল ইসলাম (২৪) উপজেলার নেওয়াজপুর ইউনিয়নের দেবীপুর গ্রামের মৃত শামসুল হকের ছেলে।
বুধবার (৬ জুলাই) বিকেলে গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে, একই দিন সকালে সুধারাম মডেল থানায় ভুক্তভোগী ছাত্রের পিতা বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। এরপর দুপুরের দিকেই তাকে গ্রেফতার করে পুলিশ।
পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, সদর উপজেলার কাঞ্চনপুর এলাকার কামাল কমপ্লেক্স মাদ্রাসার প্রথম শ্রেণিতে পড়ত ভুক্তভোগী শিক্ষার্থী। অভিযুক্ত মনিরুল এক বছর আগে থেকে ভিকটিমের বাড়িতে গৃহশিক্ষক হিসেবে থেকে ওই শিক্ষার্থীকে পড়াতেন। এ সুযোগে ওই ছাত্রকে একাধিকবার বলৎকার করে অভিযুক্ত শিক্ষক। এ ঘটনা কাউকে না বলার জন্য ছাত্রকে ভয়ভীতি দেখায় ওই শিক্ষক। এরপর শিশুটি ভয়ে প্রথমে বিষয়টি পরিবারকে জানায়নি। এরপর বিষয়টি জানাজানি হলে ওই শিশুর পরিবার মামলা করে।
এ বিষয়ে জানতে চাইলে সুধারাম মডেল থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এএসআই) মো.সবুজ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, বুধবার সকালে ছেলে শিশু বলাৎকারের অভিযোগে ভিকটিমের পিতা বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। সুধারাম মডেল থানায় যাহার মামলা নং-৯। এরপর পুলিশ ওই শিক্ষককে গ্রেফতার করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। অপরদিকে, শিশুটির শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button