sliderস্থানীয়

নোয়াখালীতে চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর চাটখিলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী জাহাঙ্গীর কবিরের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে ইউনিয়ন জনতা উচ্চ বিদ্যালয় মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির।

জাহাঙ্গীর কবির বলেন, আমি আপনাদের ভাই, আমি আপনাদের সন্তান। গত ২২টি বছর রাজনীতি করি। এ ২২টি বছর আমি আপনাদের সাথে কাটিয়েছি। তিনি বলেন, সুখে দুঃখে অতীতে আমি আপনাদের পাশে যেভাবে ছিলাম, আগামীতেও আপনাদের পাশে থাকতে চাই।মোহাম্মদপুর আমার জন্মভূমি, আমি আমার জন্মভূমি থেকেই আজকে নির্বাচনী প্রচারণা শুরু করেছি।

মোহাম্মদপুর ইউনিয়ন (পূর্ব) আওয়ামী লীগের সভাপতি আবদুল খালেক স্বপন ও সাধারণ সম্পাদক সামছুল হুদা সোহাগের সঞ্চালনায় বক্তব্য সভায় আরও বক্তব্য রাখেন, চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম ও মিজানুর রহমান বাবর, সাবেক দপ্তর সম্পাদক আহসান হাবীব সমীর, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আহমেদ হোসেন সোহাগ, সাবেক সংস্কৃতি বিষয়ক সম্পাদক সামছুল আলম মিন্টু, সাবেক বিজ্ঞান বিষয়ক সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন, চাটখিল পৌর আওয়ীমীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান শহীদুল্ল্যাহ প্রমূখ।

Related Articles

Leave a Reply

Back to top button