sliderস্থানীয়

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত নব নির্বাচিত এমপি লাবু চৌধুরী

বিধান মন্ডল, ফরিদপুর প্রতিনিধিঃ সদ্য শেষ হওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-২ (নগরকান্দা সালথা) আসনে দ্বিতীয়বারের মতো সংসদ নির্বাচিত হওয়ার পর হাজারও নেতাকর্মী, সমর্থক ও সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হলেন বর্তমান সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী।

লাবু চৌধুরী নির্বাচিত হবার পর মঙ্গলবার (৮ জানুয়ারি) সকাল থেকেই ফরিদপুরের সালথা উপজেলার রসুলপুর হামিদ মঞ্জিলে সালথা-নগরকান্দা হাজার হাজার মানুষ গাড়িবহর নিয়ে ব্যান্ড বাজিয়ে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় লাবু চৌধুরী উপস্থিত সবাইকে এলাকায় শান্তিশৃঙ্খলা বজায় রেখে উন্নয়নের সাথে থাকার আহব্বান জানান।

এসময় নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান সরদার এবং সালথা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর সহ দুই উপজেলার আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং তৃনমুলের হাজার হাজার নেতৃবৃন্দ ও কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

উল্লেখ: সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরীর মা বীর মুক্তিযোদ্ধা মরহুমা সৈয়দা সাজেদা চৌধুরী এই আসন থেকে বারবার সংসদ সদস্য নির্বাচিত হন এবং আওয়ামীলীগ সরকারের বন ও পরিবেশ মন্ত্রী এবং জাতীয় সংসদের সংসদ উপনেতা হিসেবে দায়িত্ব পালন করেন। সাজেদা চৌধুরীর মৃত্যুর পর উপ-নির্বাচনে এই আসন থেকে লাবু চৌধুরী সংসদ সদস্য নির্বাচিত হন।

Related Articles

Leave a Reply

Back to top button