sliderস্থানীয়

নিয়ামতপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থীদের প্রচারণা জমে উঠেছে

জনি আহমেদ,নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জমে উঠছে প্রচার-প্রচারণা। এবারের নির্বাচনে দলীয় প্রতীক না থাকায় নির্বাচনী মাঠে আওয়ামীলীগের একাধিক প্রার্থীকে প্রচার-প্রচারণায় দেখা গেলেও স্বতন্ত্র বা অন্য দলের প্রার্থীকে দেখা যায়নি।

আসন্ন নিয়ামতপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে যারা মনোনয়ন ফরম জমা দিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তারা হলেন, নিয়ামতপুর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদ আহমেদ, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আলহাজ্ব আবেদ হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ, সিনিয়র সহ-সভাপতি শ্রী ঈশ্বর চন্দ্র বর্মন ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব।
জানা যায়, নিয়ামতপুর উপজেলার ৮টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ১১ হাজার ৭শ ৭৫ জন।এর মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৪ হাজার ৫৯৮ জন এবং মহিলা ভোটার ১ লক্ষ ৭ হাজার ১৭৭ জন।
এদিকে সাধারণ ভোটাররা বলছেন, নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন প্রার্থীরা ইতিমধ্যেই গণসংযোগ শুরু করেছেন। গ্রামগঞ্জের হাট-বাজার ও চা স্টলগুলোতে চলছে নির্বাচনী আলাপচারিতা। ভোটাররা মনে করছেন প্রতিদ্বদ্বিতাপূর্ণ সুষ্ঠ নির্বাচন হলে ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি বাড়বে।

চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদ আহমেদ বলেন, জনগণের কল্যাণে কাজ করতে চাই। ভবিষ্যতেও সর্বস্তরের মানুষের সহযোগিতা অব্যাহত রাখতে চাই এবং সকলের প্রতি যতটুকু সম্ভব সাহায্যে সহযোগিতা করার জন্য আমার প্রচেষ্টার কোনো কমতি নেই।
চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আবেদ হোসেন মিলন বলেন,উপজেলা পরিষদের নির্বাচনের মধ্য দিয়ে জনপ্রতিনিধি হওয়ার প্রত্যাশা নিয়ে আমি এলাকায় কাজ করছি। আমার প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডকে অপরাধ মুক্ত সমাজ গঠনের লক্ষে দৃষ্টিনন্দন আধুনিক উপজেলা হিসাবে গড়ে তুলতে সকলের সহযোগিতা ও সর্বস্তরের জনগণের দোয়া, আশীর্বাদ ও সমর্থন চাই।
চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আবুল কালাম আজাদ বলেন, জনণগ আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব পালনের সুযোগ দিলে আমি তাদের একটা সুন্দর মডেল উপজেলা উপহার দিব।
চেয়ারম্যান পদপ্রার্থী শ্রী ঈশ্বর চন্দ্র বর্মন বলেন, আমি নির্বাচনে জয়ী হলে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে চাই।
চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ হাসান বিপ্লব বলেন, আমি জনগণের সেবা করার লক্ষ্যে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন পদপ্রার্থী। জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে উপজেলার ৮টি ইউনিয়নকে স্মার্ট ইউনিয়নে রূপান্তর করতে কাজ করবো। ধর্ম-বর্ণ নির্ভিশেষে সকলের দোয়া ও আর্শিবাদ প্রত্যাশা করছি।

নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইমতিয়াজ মোরশেদ বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সকল ধরনের প্রস্তুতি নেয়া হচ্ছে।

Related Articles

Leave a Reply

Back to top button