sliderস্থানীয়

নিয়ামতপুরে প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ

জনি আহমেদ,নিয়ামতপুর(নওগাঁ)প্রতিনিধিঃ বছরের প্রথম দিনে সারা দেশের ন্যায় নওগাঁর নিয়ামতপুর উপজেলার ভাদরন্ড লক্ষীতাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে।

বই পেয়ে আনন্দে আত্মহারা শিক্ষার্থীরা। বরিবার(০১ জানুয়ারি) সকালে ভাদরন্ড লক্ষীতাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা পরিষদের সদস্য ও শ্রীমন্তপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু।

এতে ভাদরন্ড লক্ষীতাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হকের সভাপতিত্বে ও সারোয়ার হোসেন পাপন সঞ্চালনায়, বিশেষ অতিথি ছিলেন ফেলো পোষ্ট ডক্টরাল সাহাবুল আলম, যুক্তরাষ্ট্র। শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান, আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, লক্ষীতারা সরকারি প্রাথমিক বিদ্যালয় সভাপতি বিউটি রানী । এ সময় বক্তারা বলেন, সরকারের আন্তরিকতার ফলে প্রতি বছরের মতো এবারো বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হয়েছে। যা বিশ্বের ইতিহাসে অনন্য দৃষ্টান্ত। দেশের শিক্ষা ব্যবস্থাকে একটি সমৃদ্ধ শিক্ষা ব্যবস্থায় পরিণত করতে সরকারের পক্ষ থেকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিভিন্ন কর্মপরিকল্পনা বাস্তবায়ন করা হচ্ছে।

Related Articles

Back to top button