নিয়ামতপুরে ঘোড়া প্রতীক পেলন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম

জনি আহমেদ,নিয়ামতপুর(নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক পেলেন সদর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শহিদুল ইসলাম।
ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বারবার নির্বাচিত দলিল লেখক সমিতি কোষাধক্ষ ও রাজশাহী বিভাগীয় কার্যনির্বাহী সদস্য শহিদুল ইসলাম পেলেন ঘোড়া মার্কা।
শুক্রবার সকালে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রতিক বরাদ্দ হলে তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোড়া প্রতীক পান।
প্রতীক পেয়ে শহিদুল ইসলাম বলেন, আমি হতদরিদ্র, গরীব ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করতে চাই। এলাকার আমার জনপ্রিয়তা আছে বলেই নির্বাচনে অংশ নিয়েছি। তাছাড়া সদর ইউনিয়নের মানুষ আমাকে চেনেন এবং আমার সম্পর্কে যথেষ্ট জানেন। আমি প্রতিনিয়ত ইউনিয়নের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে দোয়া ও আশীর্বাদ প্রার্থনা করেছি। আমি আশাবাদী ভোটারদের দোয়া ও পূর্ণ সমর্থন আমার প্রতি আছে। নির্বাচিত হলে সদর ইউনিয়ন বাসিকে সন্ত্রাস-জঙ্গিবাদ মাদক এবং বাল্যবিবাহ মুক্ত একটি পরিচ্ছন্ন মডেল ইউনিয়ন পরিষদ উপহার দিতে সক্ষম হব।
তিনি আরো বলেন অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। আমার বিশ্বাস যে এই ইউনিয়নের জনগন আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে।

Check Also

নবাবগঞ্জে শীতার্তদের পাশে প্রবাসী কল্যাণ ফান্ড

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার নবাবগঞ্জ উপজেলায় দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ …