sliderস্থানীয়

নিয়ামতপুরে ওয়ারেন্টের আসামীসহ গ্রেফতার ৬

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুর থানা পুলিশ সাজাপ্রাপ্ত ৩ আসামীসহ বিভিন্ন মামলায় আরো ৩ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের দারাজপুর গ্রামের কাবীর উদ্দিন মন্ডলের পুত্র একরামুল হক, সদর ইউনিয়নের কড়কড়িয়া হানুপাড়ার রুবেলের ছেলে শাহীন ওরফে সুমন, এবং কুতুবপুর গ্রামের নিমাই কর্মকারের ছেলে দুলাল কর্মকারসহ বিভিন্ন মামলার পলাতক ওয়ারেন্টের আসামীকে গ্রেফতার করেছে নিয়ামতপুর থানা পুলিশ।
জানা যায়, ১০ অক্টোবর সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবিরের নেতৃত্বে¡ একদল পুলিশ উপজেলার দারাজপুর থেকে একরামুল হক, কড়কড়িয়া হানুপাড়া থেকে শাহীন ওরফে সুমন এবং কুতুবপুর থেকে দুলাল কর্মকারকে নিজ নিজ বাড়ী থেকে গ্রেফতার করে।
অপর দিকে পুলিশ জানায়, নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবিরের নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) সেলিম উদ্দিন ও জাহিদুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে উপজেলার চন্দননগর ইউনিয়নের পুংগী গ্রামের টেপিয়ারহাট খেলার মাঠ থেকে জেলার মহাদেবপুৃর উপজেলার মির্জাপুর মধ্যপাড়া গ্রামের মৃত- মহির উদ্দিনের ছেলে সাদেক আলী (৬৫) কে ১৫০ গ্রাম গাঁজাসহ, নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের নাকইল ভূমিহীনপাড়া গ্রামের মৃত- ইসমাইল সোনারের ছেলে মাবুদ সোনার (৪৭)কে নিজ বাড়ী থেকে ৫ লিটার দেশীয় মদসহ গ্রেফতার করা হয়।
এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, ওয়ারেন্টের আসামী ৩জন এবং বিভিন্ন মাদকের আসামী ৩জন মোট ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button