sliderস্থানীয়

নির্বাচনী প্রচার কেন্দ্রে আলোকসজ্জা করায় ঝিনাইগাতীতে ট্রাক প্রতীককে অর্থদন্ড

মিজানুর রহমান, শেরপুর প্রতিনিধিঃ আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে শেরপুর-৩, (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম এর দুপুরিয়া এলাকায় ট্রাক মার্কার প্রচারণা কেন্দ্রে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে বৈদ্যুতিক আলোকসজ্জা করার অপরাধে ট্রাক প্রতীকের পক্ষে বাবুল মিয়াকে ২ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার দিবাগত রাতে উপজেলার দুপুরিয়া এলাকায় এ অভিযান পরিচালনা করেন, সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্টেট মো. আশরাফুল কবীর।

সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সুত্রে জানা গেছে, নির্বাচন কমিশনের দেয়া আচরণ বিধি অনুসরণ না করে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম এর দুপুরিয়া এলাকায় ট্রাক মার্কার প্রচারণা কেন্দ্রে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করে বৈদ্যুতিক আলোকসজ্জা করে।

উক্ত প্রচারণা কেন্দ্রে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের দায়ে ওই প্রার্থীর পক্ষে বাবুল মিয়াকে ২ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করেন।

এ ব্যাপারে সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্টেট মো. আশরাফুল কবীর জানান, এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

এ ব্যাপারে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম জানান, শেরপুর-৩ আসনে শ্রীবরদী ও ঝিনাইগাতীতে অসংখ্য আলোকসজ্জা এবং তোরণ থাকা সত্বেও অদৃশ্য কারণে নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রয়োজনীয় কোন পদক্ষেপ নিচ্ছেন না।

প্রশাসনের কাছে নৌকা প্রতীকের এসব আলোকসজ্জা ও তোরণ অপসারণের বিষয়ে প্রয়োজনীয় হস্তক্ষেপের দাবী জানান তিনি।

Related Articles

Leave a Reply

Back to top button