sliderপ্রবাস

নিউইয়র্কে মানিকগঞ্জ সমিতির অভিষেক ও বাংলা বর্ষবরণ

নিউইয়র্কের আঞ্চলিক সংগঠন মানিকগঞ্জ সমিতি নর্থ আমেরিকা ইনক-এর নতুন কার্যকরী কমিটির অভিষেক ও বাংলা বর্ষবরণ অনুষ্ঠান স্থানীয় সময় রবিবার সন্ধ্যায় উডসাইডের গুলশান টেরেসে অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে বর্ণাঢ্য এক অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রে অবস্থানরত বিপুল মানিকগঞ্জবাসী সপরিবারে অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানের প্রথম পর্বে নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়। এতে নবনির্বাচিত কমিটির সভাপতি মিয়া আব্দুল সালাম আজম এবং সাধারণ সম্পাদক রাশেদ মিয়ার নেতৃত্বাধীন কমিটিকে শপথবাক্য পাঠ করান সংগঠনের প্রধান উপদেষ্টা ও মূলধারার রাজনীতিবিদ তৈয়বুর রহমান হারুন। দ্বিতীয় পর্বে বর্ষবরণ অনুষ্ঠানে অতিথিদের নানারকম সুস্বাদু পিঠা পরিবেশন করা হয়।
শেষ পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রুমানা ইসলাম কনকচাঁপা, নিউইয়র্কের শিল্পী রোখসানা মির্জা, বিউটি দাশ, সজল ও রানো নেওয়াজ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উৎসব ডটকমের সিইও রায়হান জামান। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, অ্যাটর্নি পেরি ডি. সিলভার, বিশিষ্ট ব্যবসায়ী শাহ নেওয়াজ, মানিকগঞ্জ সমিতির সাবেক সভাপতি আহসান হাবিব ও জাহিদুল ইসলাম প্রমুখ।
ইত্তেফাক

Related Articles

Leave a Reply

Back to top button