sliderস্থানীয়

নালিতাবাড়ী বিভাগীয় পর্যায়ে সেরা স্বেচ্ছাসেবক সম্মাননা পেলেন সুজন চন্দ্র শীল

মিজানুর রহমান,শেরপুর প্রতিনিধিঃ আন্তর্জাতিক অলাভজনক উন্নয়নমূলক দাতব্য সংস্থা Voluntary Service Overseas; VSO) এর আয়োজনে ন্যাশনাল ভলান্টিয়ার এওয়ার্ড ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

৮ ফেব্রুয়ারি সকাল ১১ টায় ময়মনসিংহের শাপলা ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টার, দিঘারকান্দা এ এওয়ার্ড দেওয়া হয়। সমাজে স্বেচ্ছায় নানা কর্মকান্ডের অবদান রাখায় এ ভলান্টিয়ার দেওয়া হয়। ময়মনসিংহ বিভাগের ৪ জেলা, ময়মনসিংহ, জামালপুর,শেরপুর ও নেত্রকোনা প্রতিজেলা থেকে একজন করে ৪ জন এবং বিভাগীয় পর্যায়ে ১ কে সেরা স্বেচ্ছাসেবকের সম্মাননা দেওয়া হয়।

শেরপুর জেলা ও ময়মনসিংহ বিভাগে ১ম স্থান অধিকার করেছেন নালিতাবাড়ীর সন্তান সুজন চন্দ্র শীল। বর্তমানে তিনি টিআইবিতে ইয়েস সহ দলনেতা, প্রথমআলো বন্ধুসভা নালিতাবাড়ীতে সাধারন সম্পাদক, আস্থা প্রকল্পে ইয়ুথ ফোরাম নালিতাবাড়ী যুগ্ম আহবায়ক, সহ বেশ কয়েকটি সামাজিক সংগঠনে কাজ করছেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন ময়মনসিংহ যুব উন্নয়ন উপ-পরিচালক হারুন অর রশিদ। ভিএসও বাংলাদেশ প্রজেক্ট ম্যানেজার মো: শফিকুর রহমান, এডাব ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও তৃনমুল উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক খন্দকার ফারুক আহমেদ, ন্যাশনাল ভলান্টিয়ার মোঃ রফিকুল ইসলাম সোহেল, যুব এগ্রিমেন্ট অফিসার মারিয়া আক্তার অনিন্দা, সাদমিন ইসলাম প্রভা।

চার জেলা থেকে আগত স্বেচ্ছাসেবী সদস্যবৃন্দ। প্রধান অতিথি সার্টিফিকেট বিতরনপূর্বে তার বক্তব্যে বলেন যুবসমাজকে মাদক, বাল্যবিবাহ, দূর্নীতির বিরুদ্ধে দুরে থাকতে হবে এবং প্রতিরোধ গড়ে তুলতে হবে।

আপনারা যারা ভিএসও বাংলাদেশের সাথে জড়িত হয়ে কাজ করছেন তারা যুব উন্নয়নের প্রশিক্ষনের মাধ্যমে নিজেকে গড়ে তুলার আহবান জানান।

ভিএসও বাংলাদেশ স্বাধীনতার পর ১৯৭৪ সালে নিবন্ধিত একটি প্রতিষ্ঠান। স্বেচ্ছাসেবক হিসেবে তৈরী করতে ভিএসও বাংলাদেশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Back to top button