sliderবিনোদন

নাম পাল্টে ছাড়পত্র পেল মম-মিলনের ‘স্বপ্নবাড়ি’

২০১৬ সালে ছবিটির কাজ শুরু হয়েছিল ‘স্বপ্নবাড়ি’ নামে। কিন্তু কাজ শেষ করে সেন্সর বোর্ডে জমা দেয়ার পর পাল্টে ফেলতে হল ছবির নাম। ‘স্বপ্নবাড়ি’ নির্মাণের দায়িত্ব সামলেছেন তানিম রহমান অংশু। তিনি জানিয়েছেন, নিবন্ধন সংক্রান্ত জটিলতার কারণেই পাল্টে ফেলতে হয়েছে ছবির নাম।
তবে খুব একটা বদল আসেনি ছবির নামের ক্ষেত্রে। স্বপ্ন ঠিকই আছে, বাড়ির জায়গায় শুধু ঘর এসেছে। যেই লাউ সেই কদু টাইপ বিষয় আরকি। অর্থাৎ ছবির নতুন নাম রাখা হয়েছে ‘স্বপ্নের ঘর’। প্রযোজকের ইচ্ছাতে এই নাম রাখা হয়েছে বলে জানান নির্মাতা তানিম রহমান অংশু। এই নামেই সম্প্রতি ছবিটি ছাড়পত্র পেয়েছে।
‘স্বপ্নের ঘর’ ছবিতে নায়ক-নায়িকা আনিসুর রহমান মিলন ও জাকিয়া বারী মম। দুজনেই নিয়মিত ছোট পর্দায় কাজ করলেও এরই মধ্যে বেশ কয়েকটি ছবিতেও অভিনয় করে ফেলেছেন। চলতি বছরে এ জুটির ‘আলতা বানু’ নামে একটি ছবি মুক্তি পায়। যদিও ‘স্বপ্নের ঘর’র কাজ ‘আলতা বানু’র অনেক আগেই শুরু হয়েছিল।


ছবির কাজ শেষ করে সবকিছু গুছিয়ে সেন্সরে পাঠাতেই দেরি করে ফেলেছে নির্মাতা ও প্রযোজক কর্তৃপক্ষ। কেননা, ছবির কাজ কয়েক মাস আগেই শেষ হয়েছে। তারপরও খুশি নির্মাতা তানিম রহমান অংশু। ছবির মুক্তি ব্যাপারে তিনি বলেন, ‘মুক্তির তারিখ এখনও ঠিক করতে পারিনি। তবে আশা করছি, আগামী দুই মাসের মধ্যেই বিষয়টি চূড়ান্ত করতে পারব।’
সাইকোলজিক্যাল থ্রিলার গল্পের ছবি ‘স্বপ্নের ঘর’। যেখানে আনিসুর রহমান মিলন এবং জাকিয়া বারী মম ছাড়াও রয়েছেন শিমুল খান ও কাজী নওশাবা আহমেদ। এটি তরুণ নির্মাতা তানিম রহমান অংশু পরিচালিত দ্বিতীয় ছবি। এর আগে তিনি ‘আদি’ নামে একটি ছবির কাজ শুরু করেছিলেন। কিন্তু সেটি শেষ করা নিয়ে রয়েছে নানা জুটিলতা।

Related Articles

Leave a Reply

Back to top button