sliderস্থানীয়

নানিয়ারচরে আওয়ামী লীগের বিক্ষোভ

নানিয়ারচর সংবাদদাতা : রাঙামাটির নানিয়ারচরে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তির প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৪ জুন) সকালে নানিয়ারচর সেতু সংলগ্ন স্থানে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল ওহাব হাওলাদারের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আনসার আলী, বাবুল কর্মকার, ফারুক মৃধা, অর্থ সম্পাদক জুয়েল বড়ুয়া, উপজেলা যুবলীগ সভাপতি প্রিয়তোষ দত্ত, শ্রমিক লীগ সভাপতি স্বপন দেবনাথ, সম্পাদক রিপন তালুকদার, ছাত্রলীগ সভাপতি আকাশ কর্মকার ও সম্পাদক রুবেল মৃধাসহ দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, বিএনপি বিগত সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। ৭৫ এর হাতিয়ার গর্জে উঠুক আরেক বার এমন স্লোগান ৭১ বিরোধী স্লোগান। এই স্লোগান প্রমাণ করে বিএনপি স্বাধীনতা বিরোধী সংগঠন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি ও হত্যার চেষ্টা করলে নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলের অংগ সংগঠন ও নেতাকর্মীরা হাত গুটিয়ে বসে থাকবে না।
এর আগে উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নানিয়ারচর লঞ্চঘাট, বাজার প্রধান সড়ক, মডেল মসজিদ, নানিয়ারচর থানা ও উপজেলা পরিষদ গেইট প্রদক্ষিণ করে নানিয়ারচর সেতু সংলগ্ন স্থানে প্রতিবাদ সভায় মিলিত হয়।

Related Articles

Leave a Reply

Back to top button