sliderস্থানীয়

নাটোরে প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ নিয়ে মহিলা সমাবেশ

নাটোর প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ নিয়ে নাটোরে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল দশটায় স্থানীয় টেক্সটাইল ইন্সটিটিউটে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক
মোঃ জসীম উদ্দিন।
সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আমাদের লক্ষ্য ২০৩০ সালের এসডিজি বাস্তবায়নের পথ পরিক্রমায় ২০৪১ সালের মধ্যে উন্নত রাস্ট্র হিসেবে দেশকে প্রতিষ্ঠা করা। দেশের সকল জনগোষ্ঠিকে সাথে নিয়ে সুষম উন্নয়ন নিশ্চিত করতে কাজ করছে সরকার। এক্ষেত্রে প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ সহায়ক ভ‚মিকা পালন করছে।
গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) মোঃ তৈয়ব আলী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ আফরোজা খাতুনের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী।
গণযোগাযোগ অধিদপ্তরের বিশেষ প্রচার কার্যক্রমের আওতায় প্রধানমন্ত্রী দশটি বিশেষ উদ্যোগ, উন্নত রাস্ট্র ও জাতি গঠন, দেশের উন্নয়ন ও অগ্রগতি স¤পর্কে অবহিতকরণ এবং জনস¤পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে এই সমাবেশ আয়োজন করা হয়।পরে গণযোগাযোগ অধিদপ্তরের
মহাপরিচালক মোঃ জসীম উদ্দিন নাটোর সদর উপজেলার বাকশোর এলাকায় আশ্রয়ন প্রকল্পের আওতায় নির্মিত কুঞ্জলতার ২৫টি বাড়ি পরিদর্শন করেন এবং বসবাসকারী ব্যক্তিদের সাথে কথা বলেন।

Related Articles

Leave a Reply

Back to top button