sliderস্থানীয়

নাটোরে নারীসহ ২ জনের যাবজ্জীবন

নাটোর প্রতিনিধি : নাটোরে মাদক মামলায় ফাতেমা বেগম (৪৫) ও মো. মাসুদ রানা (৩৫) নামে দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ২০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ছয় মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে। বৃহ¯পতিবার (০৫ অক্টোবর) দুপুর পৌনে ২টার দিকে নাটোর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শরীফ উদ্দীন এ আদেশ দেন। এসময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত ফাতেমা বেগম সদর উপজেলার চকবৈদ্যনাথ গ্রামের মো. আব্দুর রহিমের স্ত্রী ও মাসুদ রানা রাজশাহীর গোদাগাড়ি উপজেলার মাদারপুর গ্রামের মো. চান্দু রহমানের ছেলে।

নাটোর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি, চলতি দায়িত্ব) অ্যাডভোকেট আরিফুর রহমান জানান, চলতি বছরের ২১ জানুয়ারি পৌর শহরের চকবৈদ্যনাথ গুড়ের আড়তের সড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায় রাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)। বিকেল ৫টার দিকে একটি মোটরসাইকেল থামিয়ে এর আরোহী ফাতেমা ও চালক মাসুদের দেহ তল্লাশি করা হয়। তল্লাশিতে ফাতেমার ব্যাগ ও স্যান্ডেলে লুকানো ২১০ গ্রাম হেরোইন পাওয়া যায়। এ ঘটনায় নাটোর সদর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করে। মামলাটি তদন্ত শেষে পুলিশ আদালতে চার্জশিট দেয়। ওই মাদক মামলার দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় বৃহ¯পতিবার এ রায় দিলেন বিচারক।

Related Articles

Leave a Reply

Back to top button