নাটোরে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ৫ জন গ্রেফতার

নাটোর প্রতিনিধি : নাটোর সদর উপজেলার ছাতনী শশ্মান এলাকায় এসএসসি পরীক্ষার্থী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ পাঁচজনকে গ্রেফতার করলেও দুজন পালিয়ে গেছে। বর্তমানে নির্যাতিত ওই স্কুলছাত্রী নাটোর সদর থানায় পুলিশ হেফাজতে রয়েছে।জানা যায়, নির্যাতিত ওই স্কুলছাত্রী নাটোরের নলডাঙ্গা উপজেলার মাধনগর এলাকার বাসিন্দা।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুনছুর রহমান জানান, বৃহ¯পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে নির্যাতিত ওই ছাত্রী বিদ্যালয় থেকে আসতে দেরি হলে তার মায়ের সঙ্গে কথাকাটাকাটি হয়। পরে মায়ের ওপর রাগ করে বিকেলে সদর উপজেলার আগদিঘা এলাকায় আসার উদ্দেশে রওনা হয়। সন্ধ্যার দিকে অটোরিকশায় ছাতনী এলাকায় পথ হারিয়ে ফেলে ওই ছাত্রী।
এ সময় ওই ছাত্রীকে নানির বাড়িতে নেওয়ার কথা বলে এলাকার বখাটেরা শশ্মান এলাকায় নিয়ে গণধর্ষণ করে। পরে রাত ২টার দিকে এলাকাবাসী বিষয়টি বুঝতে পেরে ৯৯৯ এ কল দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৫ জনকে আটক করলেও ২ জন পালিয়ে যায়। এ ছাড়া নির্যাতিত ছাত্রীকে উদ্ধার করা হয়।এ ছাড়া নির্যাতিত ছাত্রীকে উদ্ধার করা হয়।
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনছুর রহমান বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে ও নির্যাতন ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নেয়া হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Check Also

নবাবগঞ্জে শীতার্তদের পাশে প্রবাসী কল্যাণ ফান্ড

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার নবাবগঞ্জ উপজেলায় দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ …