sliderস্থানীয়

নাটোরে আ.লীগের তিন কর্মীর উপর হামলার ঘটনায় ৪৪ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২

নাটোর প্রতিনিধি : নাটোরে এক ইউপি সদস্যসহ ৩ যুবলীগ কর্মীর উপর হামলার ঘটনায় ৪৪ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। মামলায় প্রধান আসামী করা হয়েছে মুল হামলাকারী ইউসুফ আলীকে।তবে ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ। মামলার পর দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন রাশেদুল ইসলাম কোয়েল(৩২) ও মাসুদ রানা (৩৩)। তারা নাটোর-২ আসনের সাংসদ শফিকুল ইসলাম শিমুলের অনুসারী হিসেবে পরিচিত।
রোববার(১৫ মে) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুক্তা পারভীন তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
শনিবার(১৪ মে) দিবাগত রাতে হামলায় গুরুতর আহত লিটন হোসেনের মা রজবী খাতুন বাদী হয়ে নাটোর সদর থানায় একটি এজাহার দায়ের করেন। এজাহারে ৪৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতআরও ১০/১৫ জনকে হামলার ঘটনায় অভিযুক্ত করা হয়। রাতেই পুলিশ অভিযান চালিয়ে মামলার অনান্য আসামীরা হলেন নাটোর জেলা ট্রাক র্ট্যাঙ্কলরি কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন সভাপতি মোস্তারল ইসলাম আলম, নাটোর পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর রানা হোসেন, যুবলীগ কর্মী মারুফ বিহারি, রানা বিহারি, গোলাম কিবরিয়া সেলিম ওরফে সেলিম, সবুজ, মিঠুন আলী, রনি আহমেদ, নাজমুল শেখ বাপ্পি, মোহন, আছের মোল্লা প্রমুখ।
নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ জানান, মামলর দুই আসামীকে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। প্রধান আসামীসহ বাকীদের ধরতে অভিযান চালানো হচ্ছে।
প্রসঙ্গত, গত ১৩ই মে রাতে শহরতলীর একডালা এলাকায় আওয়ামী লীগ ও যুবলীগের তিন নেতাকর্মীর কুপিয়ে গুরুতর আহত করে সাংসদ শিমুল অনুসারী হিসেবে পরিচিত ইউসুফ আলী ও আছের উদ্দীনের নেতৃত্ব একদল দুর্বৃত্ত। বর্তমানে গুরুতর আহত লিটন ঢাকার পঙ্গু হাসপাতাল ও ইউপি সদস্য আবুল হোসেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Related Articles

Leave a Reply

Back to top button