sliderস্থানীয়

নাইক্ষ্যংছড়িতে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে মাম্যাচিং, এ সরকার গনতন্ত্রের বিশ্বাসী নয়

মোহাম্মদ ইউনুছ, নাইক্ষ্যংছড়ি,বান্দরবান : বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন ও বান্দরবান জেলা বিএনপির মহা সমাবেশ উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১০ জানুয়ারী) সকাল ১১ টায় নাইক্ষ্যংছড়ি পুরাতন ষ্টেশন সংলগ্ন মাঠে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জিয়াবুল হক জিয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তাকে বিদেশে সু-চিকিৎসার দাবিতেই এবার ছাত্রদলের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে নাইক্ষ্যংছড়ি উপজেলার ত্যাগী ও প্রকৃত ছাত্রদল নেতা- কর্মীরা।
একইসাথে আগামী ২৪ জানুয়ারী বান্দরবান জেলা বিএনপির উদ্যোগে বেগম খালেদা জিয়ার মুক্তির সুচিকিৎসার দাবীতে আয়োজিত মহাসমাবেশ সফল করতে প্রস্তুতি সভাও অনুষ্ঠিত হয়।


ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শাহনেওয়াজ চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্যে বান্দরবান জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মাম্যাচিং বলেন, ছাত্রদল হচ্ছে বিএনপির আদর্শের একটি প্রগতিশীল রাজনৈতিক সংগঠন। এ জন্য তিনি ছাত্রদলের প্রশংসা করে বলেন, আওয়ামি লীগের সোনার ছেলে ছাত্রলীগ দেশে আবরারের মত মেধাবী ছাত্রদের হত্যা করে। তারা খুন, টেন্ডারবাজি ও ধর্ষণ লীগে পরিনত হয়েছে। বর্তমান সরকার ১০ টাকায় চাল দেওয়ার কথা বলে ৫০-৭০ টাকায় চাল খাওয়াচ্ছে পাশাপাশি সারা দেশে দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষ দিশেহারা। তারা গনতন্ত্রের বিশ্বাসী নয় এ জন্য দিনের ভোট রাতে করে অবৈধভাবে ক্ষমতায় টিকে আছে। নিশিরাতের এই সরকারের চতুর্দিকে অন্ধকার হয়ে আসছে। সময় আসছে তারা পালানোর সুযোগ পাবে না। এইদিন দিন নয় আরো দিন আছে এদিনকে নিয়ে যাব সেই দিনের ওই কাছে। এসময় তিনি বেগম খালেদা জিয়াকে মুক্তি দিয়ে বিদেশে সুচিকিৎসার ব্যবস্থা করতে সরকারের প্রতি আহ্বান জানান।
সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা,সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার,জেলা বিএনপি নেতা আবিদুর রহমান।
প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মুর্শেদ বিন ওমর, বক্তব্য রাখেন সহ-সভাপতি মেহেদী হাছান, যুগ্ন সম্পাদক শহিদ উদ্দিন, জেলা মহিলা দলের সভাপতি নিরুতাজ বেগম,সাধারণ সম্পাদিকা এডভোকেট উম্যাচিং মার্মা, আলীকদম উপজেলার মহিলা ভাইস-চেয়ারম্যান শিরিন আক্তার, নাইক্ষ্যংছড়ি উপজেলা বিএনপির সভাপতি আরিফ উল্লাহ ছোট্টো, সাধারণ সম্পাদক আব্দুল আলিম বাহাদুর, বিএনপি নেতা ডাঃ ফরিদ আহমদ, মোঃ ইউনুছ,জহির উদ্দিন, উপজেলা যুবদলের সভাপতি আবু সুফিয়ান চৌধুরী, সাধারণ সম্পাদক আবু কাওছার,ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান, মহিলা নেত্রী রাশেদা বেগম। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। এর আগে নেতা কর্মীরা জাতীয় ও দলীয় পতাকা উত্তলন করে অনুষ্ঠানের শুভ সুচনা করেন।

Related Articles

Leave a Reply

Back to top button