sliderস্থানীয়

নলছিটি উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোঃ সালাহ্ উদ্দিন খান সেলিম উঠান বৈঠকে ব্যাপক সাড়া

মোঃ রায়হান জোমাদ্দার,নলছিটি: নলছিটি উপজেলার চেয়ারম্যান প্রার্থী মোঃ সালাহ্ উদ্দিন খান সেলিম এর পক্ষে থেকে উঠান বৈঠকে করেন এইচ এম হেলাল।

নলছিটি উপজেলা পরিষদ নির্বাচনের ভোটের দিন যত ঘনিয়ে আসছে, নলছিটি জেলার ঘিওরে ততই উৎসবের আমেজ বাড়ছে।

এরই ধারাবাহিকতায় বিভিন্ন উঠান বৈঠকে ভোটারদের স্বতঃস্ফূর্ত সমর্থন পাচ্ছেন মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ সালাহ্ উদ্দিন খান সেলিম।

শনিবার বার (১৮ মে) বিকালে দিকে উপজেলার ৮নং সিদ্ধকাঠি ইউনিয়নের ফুলহারি এলাকায় বিভিন্ন বয়সী নারী-পুরুষ নিয়ে উঠান বৈঠক করেন মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ সালাহ্ উদ্দিন খান সেলিম পক্ষে থেকে এইচ এম হেলাল। প্রথমে শতাধিক মানুষ নিয়ে উঠান বৈঠক শুরু হলেও পরে এ প্রার্থীর প্রতি ভালোবাসা ও আস্থার টানে কয়েকশ ভোটার এতে অংশ নেন।

চেয়ারম্যান প্রার্থী মোঃ সালাহ্ উদ্দিন খান সেলিম পক্ষ থেকে এইচ এম হেলাল ভোটারদের কাছে দোয়া চান এবং ভোটাররা একযোগে তাকে ভোট দিয়ে নির্বাচিত করার প্রতিশ্রুতি দেন।
৮নং সিদ্বকাঠি ইউনিয়নের ফুলহারি এলাকার মজিবর নামে আরেক ভোটার বলেন, মোঃ সালাহ উদ্দিন খান সেলিম জনি আমাদের চেয়ে বয়সে ছোট হবে, আমাদের সুপরিচিত। পাশের ইউনিয়নের ছেলে। ওর ভেতর কখনোই অহংকার বা দাম্ভিকতা দেখিনি। এমন মানুষকেই উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রয়োজন, যারা কিনা জনগণের সঙ্গে থেকে মিলেমিশে কাজ করবে।

নলছিটি উপজেলা পরিষদ নির্বাচনের মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোঃ সালাহ্ উদ্দিন খান সেলিম পক্ষ থেকে এইচ এম হেলাল জনি বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করছি, আশা করছি, ভোটারদের বিশ্বাস ও ভালোবাসায় আমার বিজয়ী হতে পারব। যত দিন বাঁচব, ততদিন মানুষের ভালোবাসা নিয়েই থাকব।

Related Articles

Leave a Reply

Back to top button