sliderস্থানীয়

নদী সাঁতার দিয়ে পার হওয়ার সময় বৃদ্ধ নিখোঁজ

নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে আত্রাই নদীর শাখা নদীতে সাঁতার দিয়ে পার হওয়ার সময় ডুবে গিয়ে নিখোঁজ হয়েছে ইমান আলী (৫০)। শুক্রবার দুপুর আনুমানিক ২ টার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের কালাকান্দর এলাকায়। নিখোঁজ বৃদ্ধ পৌর সদরের চাঁচকৈড় শাহপাড়া মহল্লার খয়ের মোল্লার ছেলে। স্থানীয়রা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। ফায়ার সার্ভিস ঘটনাস্থল পর্যবেক্ষন করে রাজশাহী ডুবুরি ইউনিটকে খবর দিয়েছেন।
স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার দুপুরে জুম্মা’র নামাজ আদায় করে শশুড় বাড়ি কালাকান্দর যাওয়ার জন্য কালাকান্দর ত্রি-মোহনী ব্রিজ এলাকায় পৌছায় আনুমানিক দুপুর ২ টার সময়। ত্রি-মোহনী ব্রিজ আত্রাই নদীতে অবস্থিত। চলনবিলে প্রবেশ করার জন্য আত্রাই নদীর একটি শাখা নদী বয়ে গিয়েছে কালাকান্দর-খুবজীপুর এলাকা দিয়ে। ইমান আলী এক হাতে ব্যাগ উচু করে ধরে এক হাত দিয়ে নদী পার হওয়ার জন্য সাঁতার দেয়। নদীর কিনারের কাছাকাছি যেতেই ইমান আলী ডুবে যায়। তখন স্থানীয়রা দেখতে পেয়ে ইমান আলীকে খোজাখুজি করতে থাকেন।
গুরুদাসপুর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার শহিদুল ইসলাম জানান, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনা পর্যবেক্ষন করার পরে রাজশাহী ডুবুরি ইউনিটকে খবর দেওয়া হয়েছে। তারা রওনা হয়েছে। অল্প সময়ের মধ্যেই ঘটনাস্থলে উদ্ধার কার্যক্রম শুরু হবে।

Related Articles

Back to top button