sliderস্থানীয়

নওগাঁ-২ আসনে জয় পেলেন শহীদুজ্জামান সরকার

গোলাম রাব্বানী, নওগাঁ প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের স্থগিত হয়ে যাওয়া নওগাঁ-২ (পত্নীতলা ও ধামইরহাট) আসনের নির্বাচনে ১ লাখ ১৮ হাজার ৮৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী শহীদুজ্জামান সরকার।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র (ট্রাক) প্রার্থী এইচ এম আখতারুল আলম পেয়েছেন ৭৪ হাজার ৩৬৩ ভোট। এ নিয়ে শহীদুজ্জামান সরকার নওগাঁ-২ আসন থেকে পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হলেন।

আজ সোমবার রাত সাড়ে আটটার দিকে রিটার্নিং কর্মকর্তা ও নওগাঁর জেলা প্রশাসক মো. গোলাম মওলা এই ফলাফল ঘোষণা করেন। সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোট গ্রহণ চলে। পত্নীতলা ও ধামইরহাট আসন নিয়ে গঠিত নওগাঁ-২ আসনে মোট ভোটার ৩ লাখ ৫৬ হাজার ১৩২ জন। ১২৪টি ভোটকেন্দ্রের ৭০৬টি ভোটকক্ষে ভোট গ্রহণ করা হয়।

নৌকা ও ট্রাক প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা দুই প্রার্থী ছাড়াও জাতীয় পার্টির প্রার্থী তোফাজ্জল হোসেন ও স্বতন্ত্র (ঈগল) প্রার্থী মেহেদী মাহমুদ রেজা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। তোফাজ্জল হোসেন পেয়েছেন ৪ হাজার ৯৪টি এবং ঈগল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা মেহেদী মাহমুদ রেজা পেয়েছেন ১ হাজার ৪৭২ ভোট। বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী আসনটিতে ভোট পড়ার হার ৫৬ দশমিক ৮৪ শতাংশ।

Related Articles

Leave a Reply

Back to top button