sliderস্থানীয়

ধামরাইয়ে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

ধামরাই (ঢাকা) প্রতিনিধি : ঢাকার ধামরাইয়ে ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড নামে ওষুধ কোম্পানীর নির্মাণাধীন ছয়তলা ভবনের চারতলা থেকে পড়ে সিরাজুল ইসলাম (৪৫)নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেল ৪টার দিকে
ধামরাইয়ের গাংগুটিয়া ইউনিয়নের বারবাড়িয়া এলাকায় প্রতিষ্ঠানটির কেমিক্যাল ডিভিশনের একটি ভবনে এ ঘটনা ঘটে। নিহত সিরাজুল ইসলাম প্রতিষ্ঠানটির নির্মাণাধীন ভবনে ক্রেন অপারেটরের কাজ করতেন।

সিরাজুলের সহকর্মীরা জানান, ক্রেনের বাল্কে করে চারতলায় বালু উঠানোর সময় ক্রেনের তার ছিঁড়ে নিচে পড়ে যায়। এরপর তাকে উদ্ধার করে মানিকগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সিরাজুল ইসলাম পাবনা জেলার রহমান মোল্লার ছেলে। তিনি ধামরাইয়ের বারবাড়িয়া এলাকায় ভাড়া থাকতেন।
ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালসের কর্মকর্তা ফাইজুর রশিদ বলেন, সে সেফটি বেল্ট পরিহিত ছিল না। এ কারণে পড়ে গিয়ে তার মৃত্যু হতে পারে।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) পাভেল মোল্লা বলেন, মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় থানায় একটি অপমৃত্যুর মামলা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Back to top button