sliderস্থানীয়

ধামইরহাট থানার ঝটিকা অভিযানে আটক ১০

আবুল বয়ান, ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মেল হক কাজীর ঝটিকা অভিযানে মাদক,জুয়াড়ীসহ বিভিন্ন মামলায় মোট ১০জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিদের শনিবার (৪ জুন) মামলার মাধ্যমে জেলা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।
থানা সুত্রে জানা গেছে, শুক্রবার মধ্য রাতে উপজেলার বাদাল চাঁনপুর নামক এলাকা থেকে ৭জন জুয়াড়িকে আটক করা হয়। আটক আসামিরা হলো মৃত ছয়ফর আলীর ছেলে মো. সাদেকুল ইসলাম, মৃত ইসমাইল হোসেনের ছেলে মো. সুমন হোসেন, মৃত নুর ইসলামের ছেলে মো. দুলাল হোসেন, রেজাউল করিমের ছেলে মো. আব্দুল মমিন, মৃত মসলিম মন্ডলের ছেলে মো. এরশাদ আলী, নুরুল ইসলামের ছেলে মো. ভুট্টু, শদিদুল ইসলামের ছেলে মো. জুয়েল রানা।
এছাড়াও উপজেলার রুপনায়াণপুর নামক এলাকার আব্দুল গণির ছেলে মো. আনোয়ার হোসেনকে ১০পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। অপর দিকে জমি-জমা সংক্রান্ত জেরে মারামারি করায় মো. রহমত আলী এবং মো. ফিরোজ হোসেন বাবুকে আটক করা হয়।
এবিষয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক কাজী জানান, ধৃত সকল আসামির বিরুদ্ধে মামলা দায়েরের মাধ্যমে শনিবার জেলা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button