sliderস্থানীয়

ধানখেতে পড়ে ছিল দিন মজুরের লাশ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ধানখেত থেকে এক দিনমজুরের লাশ উদ্ধার করা হয়েছে।
মৃত আবুল কালাম (৫৫) উপজেলার চরএলাহী ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের চরযাত্রা গ্রামের আবুল কালামের নতুন বাড়ির মৃত আবদুর রবের ছেলে। তিনি দিন মজুরের কাজ করতেন।
গতকাল সোমবার (১আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চরএলাহী ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের চরযাত্রা গ্রাম থেকে পুলিশ মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।
চরএলাহী ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) মো. ইউছুফ এ সব তথ্য নিশ্চিত করে বলেন, সোমবার সকালে একই ইউনিয়নের চরযাত্রা গ্রামে পিলারের মাটির বেইজ কাটতে যান আবুল কালাম। এরপর দিনভর ঘরে না ফেরায় বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের সদস্যরা। পরে যেখানে তিনি মাটির বেইজ কাটার কাজ করেছেন তার সামান্য দূরে একটি ধানখেতে তার লাশ উপুড় হয়ে পড়েছিল। পরে পরিবারের সদস্যরা তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরিবারের সদস্যদের বরাত ইউপি সদস্য আরও বলেন,তিনি গত কিছুদিন আগে থেকে অসুস্থ ছিলেন। ধারণা করা হচ্ছে,কাজ করতে গিয়ে প্রচন্ড গরমে অসুস্থ হয়ে তিনি সেখানে মারা যান।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে কাজ করতে গিয়ে স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে। কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Back to top button