sliderস্থানীয়

দোহারে চার মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলনের প্রতিবাদে উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

দোহার প্রতিনিধি : ঢাকার দোহার পৌরসভার নির্বাচনকে ঘিরে দোহার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন এর বিরুদ্ধে একজন মেয়র প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণা করার অভিযোগে মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল, মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম, মেয়র প্রার্থী জামাল উদ্দিন ও মেয়র প্রার্থী আব্দুল রহমান আকন্দ সংবাদ সম্মেলন করেছেন। সেই সংবাদ সম্মেলনের প্রতিবাদে দোহার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার রাতে উপজেলার বেগম আয়েশা শপিং কমপ্লেক্সের ৩ তলায় এ সংবাদ সম্মেলন করেন।
দোহার উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন বলেন, দোহার পৌর নির্বাচনকে ঘিরে চার জন মেয়র প্রার্থী সাংবাদিকদের ডেকে সংবাদ সম্মেলন করেছেন। তারই পরিপ্রেক্ষিতে আমি এর তীব্র প্রতিবাদ করছি। এই চারজন প্রার্থী সংবাদ সম্মেলন করে আমার সম্মান ক্ষুন্ন করার চেষ্টা করেছে। আমার বিরুদ্ধে যে অভিযোগ এনেছে তা সম্পূর্ণ অসত্য।
তিনি বলেন, এই নির্বাচন যেহেতু নির্দলীয় নির্বাচন তাই আমি দলের সভাপতি হিসেবে এই নির্বাচনে প্রার্থীদের ভেতর থেকে যারা আওয়ামী লীগ করেন তাদের মধ্যে থেকে যেকোন একজন প্রার্থীকে আমি সমর্থন দিতেই পারি। আর দলীয়ভাবে এতে আমার কোন বাধা নাই। বাংলাদেশের প্রচলিত আইন অনুযায়ী এইটা বৈধ এবং বৈধভাবেই আমি আলমাছ কমিশনারকে সমর্থন জানিয়েছি।
তিনি আরোও বলেন, এই নির্বাচন শতভাগ সফল একটি নির্বাচন হবে। জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। সমস্ত বাংলাদেশের মানুষ দেখবে দোহার পৌরসভা নির্বাচন জনগণের অংশ গ্রহণের মাধ্যমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button