sliderস্থানীয়

দিনাজপুর কারাগারে দেড় বছরের সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর কারাগারে চেক জালিয়াতি মামলায় দেড় বছর সাজা প্রাপ্ত মোঃ সফিকুল ইসলাম (৫০) নামে এক আসামির (কয়েদি নং-৩৩৩) মৃত্যু হয়েছে।
মৃত্যু সফিকুল ইসলাম (৫০) দিনাজপুরের বিরামপুর উপজেলার চকপাতলা গ্রামের হাসান আলীর ছেলে। দিনাজপুর জেল সুপার মোকাম্মেল হোসেন মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন।
জেল সুপার মোকাম্মেল হোসেন জানায়, “চেক জালিয়াতি মামলায় সফিকুলকে দেড় বছরের সাজা দেন বিচারক। গত বছরের ২৩ জুলাই তাকে দিনাজপুর জেলা কারাগারে আনা হয়। মঙ্গলবার সন্ধ্যায় টয়লেটে গিয়ে পরে যান তিনি”।
তিনি আরো জানান, “সফিকুল ইসলামের বিরুদ্ধে ১৬ লাখ ও ৩ লাখ টাকার ২টি চেক জালিয়াতির মামলা হয়। রায়ে তাকে দেড় বছরের সাজা দেন বিচারক। গত বছরের ২৩ জুলাই তাকে দিনাজপুর জেলা কারাগারে আনা হয়। মঙ্গলবার(২৫ জানুয়ারি) সন্ধ্যায় টয়লেটে গিয়ে তিনি আর ফেরত আসেননি”।
খোঁজ করতে গিয়ে দেখা যায়, তিনি টয়লেটে পরে আছেন। তাকে টয়লেট থেকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্তের পর বুধবার (২৬ জানুয়ারি) দুপুরের দিকে তার মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Related Articles

Leave a Reply

Back to top button