sliderপ্রবাসশিরোনাম

দক্ষিণ সুরমা ওয়েলফেয়ার এসোসিয়েশনের অভিষেক ও ঈদ আড্ডা

শফিক রহমান, মিশিগান : গত ৩০ জুন, রোজ রোববার বিকেল ৭ টায় ওয়ারেন সিটির দেশী হলে দক্ষিণ সুরমা ওয়েলফেয়ার এসোসিয়েশন অব মিশিগানের অভিষেক অনুষ্ঠান ও ঈদ আড্ডার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই এসোসিয়েশনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দসহ উপস্থিত সবাইকে পবিত্র ঈদুল আজহার অফুরন্ত শুভেচ্ছা ও স্বাগত জানান। এসোসিয়েশনের আহ্বায়ক নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সদস্য সচিব মকবুল হোসেন জাবেদের উপস্থাপনায় পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন এসোসিয়েশনের সদস্য মিজানুর রহমান। এতে স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন, এড. সালেহ আহমদ, মুশতাক আহমদ, রফিকুল ইসলাম ও ফয়সল ইসলাম।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলার বিশিষ্ট সামাজিক ও রাজনৈতিক নেতা ফখরুল ইসলাম লয়েছ।

বিশেষ অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলা প্রেসক্লাব অব মিশিগান ইউএসএ এর সভাপতি সাংবাদিক হেলাল উদদীন রানা, কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রভাষক লুতফুর রহমান, লুৎফুল বারী নিওন, আফতাব হোসেন, আওয়ামীলীগ নেতা আব্দুস শাকুর মাখন, ফারুক আহমদ চান, আজাদ খাঁন, মোঃ মোতালেব, খাজা সাহাব আহমদ, সাব উদদীন, সালেহ আহমদ বাদল, মাহবুব রাব্বি খান, জাভেদ সিরাজ, নজরুল ইসলাম, দেলোয়ার আনসারী পাভেল।

আরও উপস্থিত ছিলেন আল আমিন, জুবেরুল ইসলাম চৌধুরী খোকন, আব্দুল মুমিন ও ফয়েজ আহমদ, সৈয়দ আলী ঈমানি প্রমুখ।

বক্তারা এসোসিয়েশনের নবগঠিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দেরকে উষ্ণ অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, আপনাদের আগামী নেতৃত্বে এসোসিয়েশনের শিক্ষা ও সামাজিক, সাংস্কৃতিক অঙ্গন, প্রবাস ও দেশে সুনাম ছড়িয়ে পড়ুক ও এসোসিয়েশনের বিভিন্ন পর্যায়ের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে একতাবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ জানান।

এসোসিয়েশনের আহ্বায়ক ও অনুষ্ঠানের সভাপতিবনজরুল ইসলাম বাবুল তার বক্তব্যে সকলের প্রাণবন্ত উপস্থিতিতে অনুষ্ঠানটি সফল ও সুন্দর হয়েছে তাই তিনি উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং আগামীতে আরও সুন্দর অনুষ্ঠানের মাধ্যমে এসোসিয়েশনকে এগিয়ে নিতে সকলের সহযোগিতাও কামনা করেন।

পরে ডিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। এতে মিশিগানের বাংলাদেশী কমিউনিটির বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দসহ দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button