sliderস্থানীয়

তিন দফা দাবিতে পৌর নাগরিক কমিটির স্মারক লিপি প্রদান

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ যশোর পৌরসভার নাগরিকদের স্বাস্থ্য সম্মত সাপ্লাই পানি প্রবাহ নিশ্চিত, মশা নিধনসহ নিয়মিত ড্রেন সংস্কার ও পরিস্কার করার দাবিতে যশোর পৌরসভার মেয়রের কাছে স্মারকলিপি দিয়েছেন যশোর পৌর নাগরিক কমিটি।

আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুরে সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে শহরের পৌরসভা কার্যালয়ের সামনে গিয়ে হাজির হয়ে পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা হায়দার গনি খান পলাশের কাছে এ স্মারকলিপি জমা দেন।

স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন যশোর পৌর নাগরিক কমিটির আহ্বায়ক শওকত আলী খান, সদস্য সচিব জিল্লুর রহমান ভিটু,চৌধুরী মাহমুদ রেজা, তসলিম উর রহমান, ইলাদাদ খান, হাসান হাফিজুর রহমান, কাজী কামরুজ্জামান, নওশের আলী, নাসির আহমেদ সেফাড, লিয়াকত আলী, ইয়াসিন আলী, পলাশ, বিশ্বাস উজ্জ্বল বিশ্বাস , অধ্যক্ষ শাহিন ইকবাল, ইমদাদুল হক রফিকুল ইসলাম, হুমায়ুন কবির সেতু, মেহেদি হাসান প্রমুখ।

সদস্য সচিব জিল্লুর রহমান ভিটু বলেন, দেশের সর্বপ্রাচীন পৌরসভা যশোর পৌরসভা। অথচ এই পৌরসভার নাগরিকরা নানা সমস্যার আবর্তিত। বর্তমান পানি সরবরাহ, ময়লা আবর্জনা ও মশার দাপটে মানুষ অতিষ্ট। অথচ এসব বিষয়ে পৌর কর্তৃপক্ষকে বারবার জানালেও কোনো কার্যকর ভুমিকা নিচ্ছেনা। এজন্য ঈদের আগে যদি আমাদের দাবি মেন না হয় তাহলে ঈদ পরবর্তীতে কঠোর আন্দোলন ঘোষণা করা হবে।
অবশ্য পৌর মেয়র সাপ্লাই এর সংযোগ নেওয়া ও বিচ্ছিন্ন করার অধিকার অবাধ রাখা, মশা নিধন করা ও ড্রেন সমুহ পরিষ্কার ও সংস্কার করার দাবি সমুহ বিবেচনার আশ্বাস দেন।

Related Articles

Leave a Reply

Back to top button