sliderস্থানীয়

তাহিরপুর বন্যায় যে ক্ষতি হয়েছে তা সরকার পূরণ করবে : মন্ত্রী নানক

আমির হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ তাহিরপুর বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বন্যায় কৃষি খাতে যে ক্ষতি হয়েছে তা পূরণে সহায়তা করবে সরকার। নদী খননের মাধ্যমে হাওরবাসীকে বন্যা থেকে রক্ষার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হাওরবাসীকে সহায়তা করার জন্য প্রধানমন্ত্রী আমার সাথে বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ-কমিটির সদস্যদের আমার সাথে পাঠিয়েছেন।

আগামী বছর হাওরবাসীকে বন্যার কবল থেকে রক্ষায় সব ধরনের পদক্ষেপ নিতে ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী এবং পানিসম্পদ প্রতিমন্ত্রীকে সুনামগঞ্জে পাঠিয়েছেন তিনি। সে লক্ষ্যে কাজ করছে সরকার। বিএনপির উদ্দ্যেশ্যে তিনি বলেন মির্জা ফখরুল টিভিতে বড় বড় ভাষন দেয় বানবাসীদের জন্য তারা বস্তা বস্তা ত্রাণ পাঠিয়েছে। এ সকল ত্রাণ কি আপনারা পেয়েছেন ? এমন প্রশ্নের জবাবে ত্রান গ্রহীতারা সভায় না না বলে উত্তর দেন। মঙ্গলবার দুপুরে তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ এর উদ্যোগে তাহিরপুর উপজেলা পরিষদ প্রাঙ্গনে বন্যার্তদের ত্রাণ সহায়তা প্রদানকালে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক আরো বলেন, ক্ষমতার মসনদে বসে দেশের হাজার হাজার কোটি টাকা লুটপাট করে দেশকে দেউলিয়া রাষ্ট্রে পরিণত করে বিএনপি। বিদেশে টাকা পাচার করে লন্ডনে আলিশান অট্টালিকা নির্মাণসহ সম্পদের পাহাড় গড়েছেন। আমরা অভিযোগ করেছিলাম, তারেক রহমান এই দেশের অর্থ লোপাট করেছেন, তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হোক।
তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে সাধারন সম্পাদক অমল কান্তি কর এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাড, রনজিত সরকার, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নোমান বখত পলিন,তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন প্রমূখ।

এছাড়াও সভায় জেলা আওয়ামীলীগ উপদেষ্টা আব্দুছ ছোবাহান আখঞ্জি,মধ্যনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ভূঁইয়া,ধরমপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান শামীম আহমেদ মুরাদ,বালিজুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসেন,উত্তর বড়দল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুক মিয়া,উপজেলা যুব মহিলালীগ সভাপতি উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান আইরিন আক্তার,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি আলী মর্তূজা,যুগ্ম সাধারন সম্পাদক শফিকুল ইসলাম, আমিনুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মুদাচ্ছির আলম, আলমগীর খোকন,এখলাছুর রহমান তারা,উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন প্রমূখ সভায় উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button