sliderস্থানীয়

তাহিরপুরে ভিজিএফের চাল বিতরণ

আমির হোসেন, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে পবিত্র ঈদুল আযহার উপলক্ষে তাহিরপুর সদর ইউনিয়নে অসহায় দুস্থ পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে।

শনিবার (১৫ জুন) সকাল ১১ টায় তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদে ২০২৩-২৪ অর্থ বছরে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ১হাজার ১শ ৯৩ জন অসহায় ও দুস্থ পরিবারের মাঝে বিনামূল্যে ১০ কেজি হারে চাল বিতরণ করা হয়।

চাল বিতরণ অনুষ্ঠান উদ্বোধন করেন,তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুনাব আলী, এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম,সদস্য আজিজুল হক,সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা পলাশ চন্দ্র মড়ল, যুবলীগ নেতা আবুল কাসেম, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাজন চন্দ,ইউপি সদস্য,শফিকুল হক, তুজাম্মিল হক নাসরুম,জয় রায়, লাল মিয়া, আলী আবদাল খোকন,নুরুল আলম,আব্দুস শহিদ,শরবুলা বেগম, সাদিকা বেগম প্রমুখ।

এসময় ভুক্তভোগীরা জানান, ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ ১০ কোজি চাল বিতরণ সুষ্ঠু ও সুন্দরভাবে বিতরণ হয়েছে। এতে করে সকলেই অনেক খুশি হয়েছে বলে মন্তব্য করেছেন।

তাহিরপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান জুনাব আলী বলেন, ভিজিএফ, কর্মসূচীর আওতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১ হাজার ১শ ৯৩ জন পবিরারের মাঝে ১০ কেজি করে চাল সবাই যেন সঠিকভাবে পায়, সেইভাবে তদারকি করা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Back to top button