sliderস্থানীয়

তাহিরপুরে ভাষা শহীদদের প্রতি বিএনপির শ্রদ্ধা

আমির হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরে আন্তজার্তিক মাতৃভাষা দিবসে উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনগুলো পুস্পস্তবক অর্পণের মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।

একুশের প্রথম প্রহরে উপজেলা বিএনপি, ছাত্রদল, যুবদল ও অঙ্গসংগঠনের নেতারা উপজেলা সদরের কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তব অর্পণ করেন। শেষে ভাষা শহীদদের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিটি নিরবতা পালন করা হয়।

এদিকে উপজেলার বাদাঘাট ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনগুলো বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। শেষে বাদাঘাট বাজারের দলীয় কার্যালয়ে ভাষা আন্দোলনে শহীদদের ত্যাগ ও তাৎপর্য নিয়ে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্টিত হয়। আলোচনায় অংশ নেন জেলা যুবদলের সদস্য মো. আজিজুর রহমান, উপজেলা শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক ডা. এসকে শফিকুল ইসলাম, যুবদলের সদস্য আবুল কালাম আজাদ, সাইফুল ইসলাম, বাদাঘাট ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সাঈদ, বড়দল উত্তর ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এনাম তালুকদার, বাদাঘাট ইউনিয়ন বিএনপি নেতা আশরাফ তালুকদার, ওয়ার্ড বিএনপি সভাপতি আজিজুল তালুকদার ও সাঈদ বেপারী, বাদাঘাট সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক সুজন মিয়া, বাদাঘাট ইউনিয়ন ছাত্রদলের সভাপতি হাবিব আহমেদ, বড়দল উত্তর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রাখাব উদ্দিন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক সৈয়দ তানভীর আহমেদ প্রমূখ।

Related Articles

Leave a Reply

Back to top button