sliderস্থানীয়

তাহিরপুরে ব্যবসায়ীকে কুপিয়ে রক্তাক্ত, নির্বাচন পরবর্তী সহিংসতায়

তাহিরপুর : সুনামগঞ্জের তাহিরপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় পরাজিত প্রার্থীর সমর্থক আব্দুল হক নামের এক কয়লা ব্যবসায়িকে বাজারে প্রকাশে বিজয়ী প্রার্থীর সমর্থকরা দাঁড়ালো দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে। গুরুতর আহত আব্দুল হক উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের চারাগাঁও সংসার পাড় গ্রামের আব্দুল বারিকের ছেলে। বৃহস্পতিবার (২৩ মে) রাত ৮ টার দিকে স্থানীয় কলাগাঁও বাজারে এ ঘটনাটি ঘটেছে। রাতেই মমুর্ষ অবস্থায় আহত ব্যাক্তিকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনার জের ধরে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

জানা যায়, গত বৃহস্পতিবার রাতে তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে পরাজিত প্রার্থী আবুল হোসেন খান (কাপ পিরিচ) এর সমর্থক কয়লা ব্যবসায়ী আব্দুল হক কলাগাঁও বাজারে শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আমীর আলীর ব্যাক্তিগত অফিসে বসে ছিলেন। সদ্য বিজয়ী প্রার্থী আফতাব উদ্দিন (আনারস) এর সমর্থক কয়েকজন সংঘবদ্ধ হয়ে হঠাৎ তার উপর অতর্কিত হামলা চালিয়ে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে মারাত্মক আহত করে। পরে বাজার বাসী তাদের কবল থেকে উদ্ধার করে প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য এখানকার চিকিৎসকরা রাতেই তাকে সুনামগঞ্জ সদরে রেপার্ড করেন।

এ ঘটনায় শুক্রবার সকালে আহতর ছোট ভাই আব্দুল খালেক বাদী হয়ে কলাগাঁও গ্রামের মৃত জয়দর আলীর ছেলে এমরুল (২৯) কে প্রধান আসামি করে ১৪ জনের বিরুদ্ধে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দীন বলেন, এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। মামলাটি প্রক্রিয়াধীন। আসামিদের গ্রেফতারে পুলিশের

Related Articles

Leave a Reply

Back to top button