sliderস্থানীয়

তাহিরপুরের যাদুকাটা নদী থেকে ভারতীয় মদ সহ গ্রেফতার ২

আমির হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুরের সীমান্তবর্তী যাদুকাটা নদী থেকে নৌ পথে বিপুল পরিমাণ ভারতীয় মদ সহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগড়া গ্রামের আবুল কাসেমের ছেলে আল আমিন, একই গ্রামের মৃত সবজালাল মিয়ার ছেলে আসান নূর। গত শুক্রবার ভোর রাতে ট্রলারে করে নিয়ে যাওয়ার পথে তাদের গ্রেফতার করে পুলিশ।

জানা যায়, গোপন সংবাদের ভিক্তিত্বে বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নাজমুল ইসলাম, এএসআই নাজিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টিম যাদুকাটা নদীর পশ্চিম তীরের পাঠানপাড়া খেয়াঘাট থেকে আল আমিন ও আসান নূর নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করে। একই সময় ট্রলারে থাকা তাদের অপর দুই সহযোগী পালিয়ে যায়। পরে তাদের হেফাজত থেকে বিভিন্ন ব্রান্ডের ৪৮ বোতল ভারতীয় মদ, কাঠের তৈরী একটি ইঞ্জিল চালিত ট্রলার জব্দ করে পুলিশ।

তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার দুপুরে গ্রেফতারকৃত দুই মাদক কারবারির নামোল্ল্যেখ করে এবং অপর দুই মাদক কারবারিকে পলাতক আসামী দেখিয়ে থানায় একটি মামলা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button