sliderস্থানীয়

তারেক রহমান লন্ডন থেকে বাঁশিতে ফুঁ দিলে দেশের মানুষ রাস্তায় নামবে :দুলু

নাটোর প্রতিনিধি : বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, সরকার পতনের জন্য তারেক রহমান লন্ডন থেকে বাঁশিতে ফুঁ দিলে দেশের জনগণ রাস্তায় নেমে আসবে বলে মন্তব্য করেছেন।
তিনি আরোও বলেন, সরকার পতনের আন্দোলনে সংগ্রাম করতে হবে। সংগ্রামের কোন বিকল্প নেই। আর সরকার পতনের আন্দোলনে সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে। বিএনপির সকল নেতাকর্মীকে সেই প্রস্তুতি নিতে হবে।
শনিবার দুপুরে শহরের আলাইপুরে জেলা বিএনপির কার্যালয়ে নাটোরের বড়াইগ্রাম উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক কাউন্সিল অধিবেশনে ভার্চ্যুয়াল যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তৃতায় রুহুল কুদ্দুস তালুকদার এসব কথা বলেন।
রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, বর্তমান সরকারের কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে উঠেছে জনগণ। বিএনপির রেখে আসা প্রতি ইউনিট বিদ্যুত এখন ১৩ টাকায় কিনতে হয়। ঘরে ঘরে বিদ্যুত দেওয়ার কথা বলে এখন ঘন্টার পর ঘন্টা লোড শেডিং করা হচ্ছে। দেশে কুইক রেন্টালের নামে উইক বিদ্যুৎ দিয়ে এখন আর দিতে পারছে না সরকার। বিদ্যুৎ নেই, তেল নেই,চারিদিকে শুধু নাই আর নাই। আগামী এক মাসের মধ্যে বাংলাদেশের অবস্থা শ্রীলঙ্কার মতো হবে। দ্বি-বার্ষিক এই কাউন্সিল অধিবেশনে জেলা বিএনপির আহ্বায়ক আমিনুল হক, সদস্য সচিব রহিম নেওয়াজ,সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাচ্চু, অ্যাডভোকেট রুহুল আমিন তালুকদার টগর, বিএনপি নেতা সাবেক পৌর মেয়র কাজী শাহ আলম,বড়াইগ্রাম পৌর বিএনপি’র আহ্বায়ক একেএম শরিফুল হক মুক্তা ,সদস্য সচিব ইসাহাক আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button