sliderস্থানীয়

তাবলীগে গিয়ে নোয়াখালীর এক ব্যবসায়ীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর কবিরহাট উপজেলার এক ব্যবসায়ী তাবলীগে গিয়ে দাওয়াতি কাজ করার সময় স্ট্রোক করে মৃত্যু হয়েছে।  
নিহত মওদুদ আহম্মেদ সুমন (৪৪) উপজেলার বাটইয়া ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের এরশাদ মুহুরি বাড়ির আব্দুল কুদ্দুসের ছেলে। চার সন্তানের জনক সুমন উপজেলার ভূঁইয়ারহাট বাজারে আল আমিন টেলিকম নামে একটি দোকানের মালিক।
গতকাল সোমবার (১৯ ডিসেম্বর) রাত ৮টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় এই ঘটনা ঘটে।
নিহতের ভাগনে আল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ১৫ দিন আগে সুমন মামা সহ নোয়াখালী থেকে তাবলীগ জামাতের একটি দল গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার একটি মসজিদে যান। গতকাল সোমবার এশার নামাজ শেষে দাওয়াতি কাজ করার সময় মামা হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। তখন সাথে থাকা তাবলীগের অন্য সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 
ভাগনে আল আমিন আরও জানান, মামার শেষ ইচ্ছা ছিল তাবলীগের সফরে থাকাকালীন তার যেখানে মৃত্যু হবে তাকে যেন সেখানেই দাফন করা হয়। তার শেষ ইচ্ছা অনুযায়ী তাকে গোবিন্দগঞ্জে দাফন করা হবে। মঙ্গলবার দুপুরের দিকে আমাদের পরিবারের ১০ সদস্য গোবিন্দগঞ্জের উদ্দেশে রওয়ানা হচ্ছে।
বাটইয়া ইউনিয়ন পরিষদের ৮নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) জসিম উদ্দিন বাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  
এ বিষয়ে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রফিকুল ইসলাম ও গোবিন্দগঞ্জ থানার ওসি মো. ইজার উদ্দিন বলেন, বিষয়টি কেউ আমাদেরকে অবহিত করেনি। এ বিষয়ে খোঁজ খবর নেওয়া হবে।  

Related Articles

Back to top button