sliderবিনোদন

তানিয়ার সাথে সম্পর্ক ছিন্ন করে নতুন সংসার পেতেছেন টুটুল

পতাকা ডেস্ক : দেশের জনপ্রিয় সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের সংসারে ভাঙন ধরেছে। ১৯৯৯ সালে বিয়ে করেছিলেন তারা। বিচ্ছেদের পর নতুন করে সংসার পেতেছেন টুটুল।
জানা গেছে, আমেরিকা প্রবাসী শারমিনা সিরাজ সোনিয়াকে বিয়ে করেছেন এ সংগীতশিল্পী। বর্তমানে নতুন সহধর্মিণীকে নিয়ে নিউইয়র্কে বসবাস করছেন এই গায়ক।
সোনিয়ারও এটা দ্বিতীয় বিয়ে। নিউইয়র্কে দীর্ঘ দিন ধরে বসবাস করছেন তিনি। চাকরির পাশাপাশি উপস্থাপিকা ও মিডিয়ার বিভিন্ন কর্মকাণ্ডে যুক্ত আছেন।
সোনিয়া বাংলাদেশের একাধিক টিভি চ্যানেলে উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন। এরই মাধ্যমে টুটুলের সাথে পরিচয় হয় সোনিয়ার। সেই পরিচয় থেকে প্রেমে জড়িয়ে পড়েন দু’জনে।
এদিকে দ্বিতীয় বিয়ের খবরের সত্যতা স্বীকার করে টুটুল সবার কাছে নিজেদের নতুন জীবনের জন্য দোয়া চেয়ে বলেছেন,
টুটুল গণমাধ্যমকে জানিয়েছেন, স্ত্রী তানিয়া আহমেদের সঙ্গে গত বছর বিচ্ছেদ হয়েছে তার। এস আই টুটুল জানান, ‘আমি, তানিয়া আলাদা ছিলাম ৫ বছর। গত বছর আমাদের অফিসিয়াল ডিভোর্স হয়। এরপর থেকে নিউইয়র্কে কনসার্টসহ নানা কাজে আমার যাতায়াত। সেখানে রিয়েলিটি শো থেকেই সোনিয়ার সঙ্গে আমার পরিচয়।’

তার জন্য শুভকামনা রইলো: তানিয়া
১৯৯৯ সালে বিয়ে করেছিলেন টুটুল ও তানিয়া। এ বিষয়ে তানিয়া আহমেদ গণমাধ্যমে বলেন, ‘তার জন্য শুভকামনা রইলো। সে যদি ভালো থাকে তাহলে আমি ও আমার সন্তানরাও ভালো থাকবো।’
তিনি আরও বলেন, ‘টুটুল বিয়ে করেছে সেটা নিয়ম মেনেই করেছে। তার জন্য আমার শুভ কামনা থাকলো। এখন আমার ভালো থাকাটাও বেশি দরকার। বাচ্চারা এখনও জানে না তাদের বাবা আবার বিয়ে করেছে। তবে তারা জানতো সে বিয়ে করবে। আমিও বাচ্চাদের এসব জানাতে চাই না। আমরা সবসময় ছেলে-মেয়েদের ভালো জিনিসিটাই শেখানোর চেষ্টা করেছি। কখনো তাদের সামনে ঝগড়াঝাটি বা খারাপ কোনো শব্দ উচ্চারণ করিনি।’
উল্লেখ্য, এস আই টুটুল টুটুল ও তানিয়া আহমেদ বিয়ে করেছিলেন ১৯৯৯ সালে। দীর্ঘ ২৩ বছরের দাম্পত্য জীবনে তাদের রয়েছে ৩ সন্তান।

Related Articles

Back to top button