sliderস্থানীয়

তজুমদ্দিন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি

তানজিল, তজুমদ্দিন প্রতিনিধি : যুব রেড ক্রিসেন্ট তজুমদ্দিন উপজেলা টিমের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বুধবার ২১ ফেব্রুয়ারী ২০২৪ তারিখে ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী আজিজুল ইসলাম, যুব প্রধান সাদ্দাম হোসেন ইউএলও এবং মাহবুবুর রহমান মিলন সাক্ষরিত নতুন এই কমিটি গঠন করা হয়। এই কমিটির মেয়াদ আগামী ২১/০২/২০২৬ পর্যন্ত। গত বুধবার বিকেলে জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

নতুন কমিটিতে যুব দলনেতা হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ শাকিল হোসেন। উপদলনেতা-১ হিসেবে নির্বাচন করা হয়েছে সুমাইয়া খানম তুবা’কে। উপদলনেতা-২ হিসেবে মোঃ রাকিবকে নির্বাচিত করা হয়েছে।

এ ছাড়াও নতুন কার্যনির্বাহী কমিটিতে ৬টি বিভাগের প্রশাসন সাংগঠনিক নিয়োগ বিভাগের প্রধান হয়েছেন মোঃ আরিফ ও উপপ্রধান হয়েছেন আফরিন, প্রশিক্ষণ বিভাগীয় প্রধান হয়েছেন তানভীর হোসেন ও উপপ্রধান মাহমুদুল হাসান আবির, আইসিটি মিডিয়া যোগাযোগ বিভাগীয় প্রধান মোঃ ফারুক ও উপপ্রধান টিটু চন্দ্র দে, দুর্যোগ ও মানবিক সাড়াপ্রদান বিভাগীয় প্রধান ঝুমুর আক্তার ও উপপ্রধান মেহেদী হাসান মামুন, স্বাস্থ্য বিভাগীয় প্রধান মুরাদ হোসেন ও উপপ্রধান তানজিলুর রহমান, তহবিল সংগ্রহ বিভাগীয় প্রধান নূরনবী রাসেল ও উপপ্রধান পদে অন্যন্যা জাহান মিমকে নির্বাচন করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Back to top button