sliderস্থানীয়

ঠাকুরগাঁওয়ে নির্বাচনোত্তর প্রেক্ষিত ও উত্তরণ সম্ভাবনা নিয়ে সংবাদ সম্মেলন

মোঃ ইসলাম,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ সদর উপজেলা নির্বাচন ২০২৪ এর ঠাকুরগাঁওয়ে নির্বাচনোত্তর-পূর্ব সময়কালীন প্রেক্ষিত-সংকট ও উত্তরণ সম্ভাবনা বিষয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সদ্য সমাপ্ত নির্বাচনে ঠাকুরগাঁও সদরে অংশগ্রহণকারী কাপ পিরিচ মার্কার চেয়ারম্যান প্রার্থী ও সাবেক ছাত্র নেতা কামরুল হাসান খোকন এর আয়োজনে বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবের ভিআইপি কনফারেন্স রুমে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে খোকন বলেন, বিগত ২১ মে ২৪ তারিখ ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে কতিপয় মেরুকরনের ভিত্তিতে। দীর্ঘ সময় ধরে জেঁকে বসা জনবিচ্ছিন্ন নেতৃত্বের বিরুদ্ধে সর্বপর্যায়ের জনগণের সীমাহীন ক্ষোভ এবং এর প্রেক্ষিতে জনগনের ভোট বিমুখতা ও ধর্মীয় মেরুকরনের প্রতিচ্ছবি লক্ষ্য করা যায় এ নির্বাচনে। এ নির্বাচনে বিশেষ প্রার্থীদ্বয় একজন উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি, অপরজন সাধারন সম্পাদক। দলের উপজেলা ও ইউনিয়ন পর্যায় উভয় প্রার্থীই নেতা কর্মীদের নিজ নিজ পক্ষে নির্বাচনী কাজে সম্পৃক্ত করার জন্য সর্বোচ্চ চাপ প্রয়োগ করেন। এতে একটি সুসংগঠিত বড় রাজনৈতিক দলের দুভাগ হয়ে যাবার বিষয়টি জনসম্মুখে এনে দিয়েছে। সাবেক এ ছাত্র নেতা সংবাদ সম্মেলনে সদ্য সমাপ্ত এ নির্বাচনের আরো নানা দিক এবং আগামীতে নির্বাচনী প্রতিবন্ধকতা ও উত্তরণ সম্ভাবনা বিষয়ে কথা বলেন।

এসময় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী ও সাধারন সম্পদক লুৎফর রহমান মিঠু সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button