sliderস্থানীয়

ঠাকুরগাঁওয়ে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

মোঃ ইসলাম,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের টাঙ্গন নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কলেজ শিক্ষার্থী রায়হান ইসলাম (১৬) এর মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার ঠাকুরগাঁও শহরের নিশ্চিন্তপুর নদী ঘাট এলাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করে। রায়হান গত সোমবার দুপুরে গোবিন্দনগর ইক্ষুখামার ইজতেমা মাঠ সংলগ্ন ঘাট এলাকায় নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়। সে স্থানীয় মুজিবনগর গ্রামের শহিদের ছেলে এবং স্কলার্স কলেজে এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিল । এছাড়াও সে লেখাপড়ার পাশাপাশি সবজি আড়তেও কাজ করতো বলে তথ্য পাওয়া গেছে ।

রায়হানের বোন রুমি আক্তার বলেন, ওই দিন আমরা মাকে নিয়ে হাসপাতালে ছিলাম। ভাই পড়াশোনার পাশাপাশি আড়তে কাজ করে। আমি ভেবেছি সে মহাজনের কাজে আছে। আমার ভাই যে নদীতে গোসলে নেমেছিলো এ কথা কেউ বলেনি। পরে জানতে পারি আমার ভাই তার পাঁচজন বন্ধুর সঙ্গে নদীতে নেমে ডুবে গেছে। খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসকে কল করি। আজ আমার ভাইয়ের মরদেহ পেলাম।

প্রত্যক্ষদর্শী কিশোর সিফাত বলেন, ওই দিন নদীতে ওরা ৫-৬ জন নেমেছিলো। যখন সে হাবুডুবু খাচ্ছিলো তখন স্বাভাবিক ভাবে মনে করেছিলাম গোসল করছে। পরে সে আর উঠেনি। তবে আমি তার সঙ্গে গোসলে নামা ছেলেদের বলেছিলাম যেন তার বাড়িতে জানায়।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের টিম লিডার রবিউল ইসলাম বলেন, আমাদেরকে অনেক দেরিতে জানানো হয়েছে। আমরা ধারণা করছিলাম মরদেহ ভেসে অনেক দূরে চলে গেছে নয়তো পানির নিচে বালুতে চাপা পড়ে আছে। ডুবরি দলের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও উদ্ধার কাজে অভিযানে অংশ নিলে অবশেষে তার মরদেহ উদ্ধার করা সম্ভব হয়।

Related Articles

Leave a Reply

Back to top button