sliderস্থানীয়

ঠাকুরগাঁওয়ে চেম্বার অব কমার্স এর নির্বাচনী তারিখ ও তফসিল পূর্ণ নির্ধারন নিয়ে সংবাদ সম্মেল

মোঃ ইসলাম,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচনী তারিখ ও তপসিল পূর্ণ নির্ধারনের দাবিতে এবং আসন্ন নির্বাচন ঘিরে নানা অনিয়ম ও দূর্নীতি নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আলমগীর,মুরাদ ও সুদাম প্যানেল এর আয়োজনে শনিবার দুপুরে ঠাকুরগাঁও প্রেসকালাবের আধুনিক মিলনায়তনে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে আহসান হাবিব আলমগীর বলেন, “আগামী ১৬ এপ্রিল অনুষ্ঠিতব্য নির্বাচর্নে অংশগ্রহণের জন্যে নির্বাচনী কার্য পরিচালনার সময় ভোটার তালিকা পর্যবেক্ষণ করে আমরা জানতে পারি যে, ভোটার তালিকার ৫ হাজার ৩শ ৩৮ জন ভোটারের মধ্যে অধিকাংশ ভোটারদের বেআইনী ভাবে তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। কাঠ মিস্ত্রি, রাজ মিস্ত্রি, মটর শ্রমিক এমনকি সেলুনের কারিগরও রয়েছে এ ভোটার তালিকায়। তার পরও আমরা তাদের সাথে যোগাযোগ করতে গেলে তাদের নাম ঠিকানা কিংবা প্রকৃত পরিচয় নিয়েই আমাদের মধ্যে যথেষ্ট সন্দেহ ও উদ্বেগ সৃষ্টি হয়। এ তালিকা নিয়েই নির্বাচনে অংশ গ্রহণ করলে জেলার গুরুত্বপূর্ণ এ প্রতিষ্ঠানটিকে ধ্বংশ করা হবে বলে আমরা মনে করছি। তাই নানা দূর্নীতি ও অনিয়ম সহ এ তালিকার কথা মাথায় রেখে তা সংশোধন এবং নির্বাচনী তারিখ ও তফসিল পূর্ণ নির্ধারণ করা জরুরি হয়ে দাঁড়িয়েছে বলে আমরা মনে করছি।” সংবাদ সম্মেলনে এসব অভিযোগ তুলে ধরে ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নির্বাচনী তারিখ ও তফসিল পূর্ণ নির্ধারনের দাবি জানানো হয়।

এসময় মাহিন গ্রুপের মুরাদ হোসেন, সরকার মটরস এর সুদাম সরকার ইট ভাটা ব্যবসায়ী শাহ জামান লাবলু, চৌধুরী এন্টারপ্রাইজের মাহাবুব সাওন চৌধুরী, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারন সম্পাদক লুৎফর রহমান মিঠু সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Back to top button